, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

jamil Ahamed jamil Ahamed

ব্রাজিলিয়ান ফুটবলার রোনাল্ডিনহো আটক

প্রকাশ: ২০২০-০৩-০৬ ০৮:৫৯:১১ || আপডেট: ২০২০-০৩-০৬ ০৮:৫৯:১১

Spread the love

ব্রাজিলের সাবেক মহাতারকা ফুটবলার রোনাল্ডিনহোকে জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে ঢোকার অভিযোগে আটক করেছে ওই দেশের পুলিশ। প্যারাগুয়ের অ্যাসুনশিও শহরের এক হোটেল থেকে রোনাল্ডিনহো ও তার ভাইকে আটক করা হয়। হোটেলের ঘর থেকে বাজেয়াপ্ত হয় তাদের জাল পাসপোর্ট।

তদন্ত শুরু হয়েছে, এবং তদন্ত শেষ না হওয়া পর্যন্ত রোনাল্ডিনহোর হোটেল থেকে বের হওয়ার উপর নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ। প্যারাগুয়ের এক মন্ত্রী ই.এস.পি.এন-কে জানিয়েছেন, রোনাল্ডিনহো এবং তার ভাইকে এখনো গ্রেফতার করা হয়নি। জিজ্ঞাসাবাদ চলছে।

৩৯ বছরের রোনাল্ডিনহো প্যারাগুয়েতে গিয়েছিলেন নিজের একটি বইয়ের প্রচারে। পাশাপাশি, দরিদ্র শিশুদের উন্নতিকল্পে কিছু চ্যারিটি ইভেন্টেও তার অংশ নেয়ার কথা ছিল। ২০১৯-এর জুলাইয়ে আয়কর বকেয়া রাখার অভিযোগে তার ব্রাজিলীয় ও স্প্যানিশ পাসপোর্ট বাজেয়াপ্ত হয়। এবার প্যারাগুয়েতে জাল পাসপোর্ট বানিয়ে ঢোকার অভিযোগে অভিযুক্ত ফুটবল দুনিয়ার এই সুপারস্টার।

প্যারাগুয়ে স্টেট প্রসিকিউশন সার্ভিসের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, “বাজেয়াপ্ত হওয়া নথিপত্রের সত্যতা যাচাই করার প্রক্রিয়া চলছে। দুটি পাসপোর্ট, একটি আইডেন্টিটি কার্ড ও কয়েকটি মোবাইল ফোন বাজেয়াপ্ত হয়েছে।”

প্যারাগুয়ের মন্ত্রী ইউক্লিডিস অ্যাসেভেডো সংবাদ সংস্থা এ.এফ.পি-কে বলেছেন, “বৃহস্পতিবার সকালে সরকারি কৌসুলির অফিসে রোনাল্ডিনহোর বক্তব্য শোনা হবে।”

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস অবলম্বনে নয়া দিগন্ত ।

Logo-orginal