, সোমবার, ৬ মে ২০২৪

admin admin

শারজায় বাংলাদেশী মালিকের ৪ কেজি স্বর্ণ নিয়ে পালিয়ে গেল ৪ ইন্ডিয়ান

প্রকাশ: ২০২০-০৩-১৩ ০১:০৮:১০ || আপডেট: ২০২০-০৩-১৩ ০১:০৮:১০

Spread the love

আরব আমিরাতের শারজায় বাংলাদেশি মালিকানাধীন স্বর্ণের ওয়ার্কশপের মালিককে গুরুতর আহত করে ৪ কেজি স্বর্ণের বিস্কুট নিয়ে পালিয়েছে ৪ ভারতীয় নাগরিক।

জানা যায় গত শুক্রবার ৫৭ বছর বয়সী স্বর্ণকার বাংলাদেশিকে মারধর করে স্বর্ণের ওয়ার্কশপের চার কর্মচারী। এসময় তারা লকার থেকে নিজ নিজ পাসপোর্ট ছিনিয়ে নিয়ে যায়।

মালিকের ছেলে শিশির কুমার দাস জানান, “গত শুক্রবার দাদির মৃত্যুবার্ষিকীতে আমরা দেশে যাওয়ার কথা ছিল। বাবাকে ওয়ার্কশপ থেকে আনতে গিয়ে দেখি বাবা দোকানে নেই। পাশে কর্মচারীদের বাসায় গিয়েও তাদের পাওয়া যায় নি। বাসায় এসেও না পেয়ে রাতে সন্দেহজনক স্থানীয় পুলিশ স্টেশনে নিখোঁজ হিসেবে মামলা করি। পুলিশ এসে খোজাখুজির এক পর্যায়ে বাবাকে আহত অবস্থায় ওয়ার্কশপের ভেতর থেকে উদ্ধার করে।”

প্রশাসনের ভাষ্যমতে ওয়ার্কশপের সিসিটিভি ফুটেজে দেখা যায় তিনজন কর্মচারী ভেতরে ঢুকে মালিককে বেধড়ক মারধর করে এবং একজন বাহিরে পাহারা দিচ্ছে। চার ভারতীয় কর্মচারী স্বর্ণ ছিনতাইয়ের এক ঘন্টার মধ্যেই দুবাই ত্যাগ করে। এটা পূর্বপরিকল্পিত চুরি ছিল। দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের ইন্টারপোলের মাধ্যমে ফিরিয়ে আনা হবে এবং স্বর্ণের বিস্কুট উদ্ধার করা হবে।
#সংগৃহীত ফেইচবুক থেকে।

Logo-orginal