, রোববার, ৩১ মে ২০২০

Avatar admin

পাকিস্তানে গ্রামের উপর বিমান বিধ্বস্ত ৯৯ জন যাত্রীসহ অনেক হতাহতের শংকা

প্রকাশ: ২০২০-০৫-২২ ১৮:০৭:৫৫ || আপডেট: ২০২০-০৫-২২ ১৮:০৭:৫৮

Spread the love

পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের একটি বিমান ৯১ জন যাত্রী এবং আট জন ক্রু নিয়ে করাচী বিমানবন্দরের কাছে বিধ্বস্ত হয়েছে ।

এয়ারবাস এ ৩২০ এর আজ শুক্রবার স্থানীয় সময় বিকাল ৪টার দিকে অবতরণ করার সময় দুর্ঘটনায় পতিত হয় ।

জানাগেছে বিমানটি অবতরণের সময় একটি গ্রামের কয়েকটি বাড়ীর উপর আছড়ে পড়ে ।
তবে হতাহতের সংখ্যা নিয়ে এখনও কোনও খবর পাওয়া যায়নি।

করোনাভাইরাস মহামারী বন্ধ হয়ে যাওয়ার কারণে বিমানগুলি গ্রাউন্ডে পরিণত হওয়ার পর পাকিস্তান বাণিজ্যিক বিমানগুলি আবার চালু করার অনুমতি দেওয়ার শুরু করার কয়েকদিন পরেই এই দুর্ঘটনা ঘটে।

পাকিস্তানের গণমাধ্যমে প্রকাশিত ভিজ্যুয়েলে দেখানো হয়েছে, ধ্বংসস্তূপ ও ওই এলাকার বেশ কয়েকটি বাড়িতে আগুন লেগেছে। অ্যাম্বুলেন্সগুলি তাদের মাধ্যমে যাওয়ার চেষ্টা করায় ধোঁয়ার জল্লু আকাশে বিলম্বিত হতে পারে।

দুর্ঘটনায় আহত এলাকার ২৫ জন বাসিন্দাকে হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা গেছে। করাচির সমস্ত বড় হাসপাতালে জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে।

নিউজ এজেন্সি পিটিআই পাকিস্তানের সিভিল এভিয়েশন অথরিটির সূত্রের বরাত দিয়ে জানিয়েছে যে বিমানটি অবতরণের এক মিনিট আগে বিমানটির সাথে যোগাযোগ বন্ধ করে দেওয়া হয়েছিল।

পাকিস্তান মিডিয়া জানিয়েছে যে পাক আর্মি কুইক রিঅ্যাকশন ফোর্স এবং পাকিস্তান রেঞ্জার্স ত্রাণ ও উদ্ধারকাজে সহায়তা করার জন্য দুর্ঘটনাস্থলে রয়েছে, যেগুলি বিশাল জনতার উপস্থিতি এবং সরু গলির উপস্থিতির কারণে বাধা হয়ে দাঁড়িয়েছে।

Leave a Reply

Logo-orginal