, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

রাঙ্গুনিয়ার লালানগরে এন এন কে ফাউন্ডেশনের ত্রাণ সহায়তা অব্যাহত

প্রকাশ: ২০২০-০৫-১৩ ১৮:৪৬:৫৪ || আপডেট: ২০২০-০৫-১৩ ১৮:৪৬:৫৫

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পারিবারিক প্রতিষ্ঠান এন এন কে ফাউন্ডেশনের করোনা কালীন ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে। এ পর্যন্ত রাঙ্গুনিয়া উপজেলার ১২হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। এর ধারাবাহিকতায় আজ বুধবার (১৩ মে) লালানগর ইউনিয়নের ১৫০ পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়। এর মধ্যে রয়েছে রিকশা-অটোরিকশা চালক, কুলি-মজুর সহ ২টি কিন্ডারগার্ডেন স্কুলের শিক্ষকমন্ডলী। ১০কেজি ওজনের প্রতি প্যাকেটে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ সহ নিত্য পন্য সামগ্রী। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ত্রাণ সমন্বয় কমিটির সদস্য ও উপজেলা আ,লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, লালানগর ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা বাবুল প্রমুখ।

জসিম উদ্দিন তালুকদার বলেন, প্রকৃত কর্মহীন অসহায়দের খুঁজে এসব ত্রাণ সহায়তা প্রদান করা হচ্ছে। কেউ যাতে বাদ না পড়ে সেদিক খেয়াল রেখে আমরা কাজ করছি। ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে।
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ

আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পারিবারিক প্রতিষ্ঠান এন এন কে ফাউন্ডেশনের করোনা কালীন ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে। এ পর্যন্ত রাঙ্গুনিয়া উপজেলার ১২হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। এর ধারাবাহিকতায় আজ বুধবার (১৩ মে) লালানগর ইউনিয়নের ১৫০ পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়। এর মধ্যে রয়েছে রিকশা-অটোরিকশা চালক, কুলি-মজুর সহ ২টি কিন্ডারগার্ডেন স্কুলের শিক্ষকমন্ডলী। ১০কেজি ওজনের প্রতি প্যাকেটে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ সহ নিত্য পন্য সামগ্রী। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ত্রাণ সমন্বয় কমিটির সদস্য ও উপজেলা আ,লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, লালানগর ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা বাবুল প্রমুখ।

জসিম উদ্দিন তালুকদার বলেন, প্রকৃত কর্মহীন অসহায়দের খুঁজে এসব ত্রাণ সহায়তা প্রদান করা হচ্ছে। কেউ যাতে বাদ না পড়ে সেদিক খেয়াল রেখে আমরা কাজ করছি। ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে।

Logo-orginal