, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

Avatar admin

দ্রুত এগিয়ে চলেছে সরফভাটা আওয়ামী লীগের দলীয় কার্যালয় নির্মাণ কাজ

প্রকাশ: ২০২০-০৯-১০ ১৮:১৩:৩৭ || আপডেট: ২০২০-০৯-১০ ১৮:১৩:৩৯

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া; চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগের স্থায়ী দলীয় কার্যালয় নির্মাণ কাজ দ্রুতগতিতে এগিয়ে চলেছে। সরফভাটা ইত্যাদি চত্বরে এই কার্যালয় নির্মাণ করা হচ্ছে। এই প্রথম রাঙ্গুনিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের এমন বহুতল বিশিষ্ট স্থায়ী ভবন নির্মাণ হচ্ছে। ৫ তলা বিশিষ্ট নির্মাণাধী এই ভবনটির নির্মাণ ব্যয় ধরা হয়েছে এক কোটি টাকা।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) নির্মাণাধীন ভবনের বেইজ ঢালাই করা হয়। সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার আবদুর রউফ বেইজ ঢালাই কাজের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আহসান হাবিব, আওয়ামী লীগ নেতা মোবারক আলী, মো. হারুন, আবদুল সবুর রাজু, সিরাজুল ইসলাম, আবুল কালাম, মো. জমির উদ্দিন, খাইরুজ্জান মেম্বার, শহীদুল্লাহ চৌধুরী, মো. হোসেন, খোরশেদ আলম সুজন, মো. ইসমাঈল, কামাল উদ্দিন, হাজী মো. ইলিয়াস, আব্দুস সবুর, শফিকুল ইসলাম সুকু, মো. হাসেম, জামাল উদ্দিন, হাছান মুরাদ, আবু তালেব সানি, সাইফুল্লাহ চৌধুরী, মুফিজুল হক, শাহ আলম, মো. সুমন, মাহবুব আলম, নুরুল ইসলাম তালুকদার, আলমগীর সিকদার, নুরুল আলম, মো. হাছান, শাহেদ মুক্তার, মো. তারেক, আবদুল হান্নান, মো. রায়হান, মো. ফারুক, মো. আরিফ, মো. ইকবাল, মো. জাহিদ, মো. লিমন, মো. ফাহিম, মো. ইমরান, মো. জাহিদ প্রমুখ।
কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয়ের আদলে ইউনিয়ন আওয়ামী লীগের এই ভবনের নকশা করা হয়েছে। আগামী ১৬ ডিসেম্বর কার্যালয়টির আনুষ্ঠানিক উদ্বোধন করার আশাবাদ ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

Leave a Reply

Logo-orginal