, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

Mohammad Juniad Mohammad Juniad

চন্দনাইশ ছাত্র সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মন্নানের সংক্ষিপ্ত পরিচিতি

প্রকাশ: ২০২০-০৯-২৭ ২২:১০:৫৭ || আপডেট: ২০২০-০৯-২৭ ২২:১০:৫৯

Spread the love

প্রেস বিজ্ঞপ্তিঃ-
চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভাস্থ বৃহত্তর হাছনদন্ডীর কৃতি সন্তান, মানবিক ও পরিশ্রমী সংগঠক, অাব্দুল মন্নান হৃদয় চন্দনাইশ ছাত্র সমিতির নব-নির্বাচিত কমিটিতে অাজ ২৫ সেপ্টেম্বর রোজ শুক্রবার ২০১৯-২০২০ সেশনেে জন্য সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
তিনি গ্রামের স্কুল হাছনদন্ডী বহুমূখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও চন্দনাইশের গাছবাড়িয়া সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। পরবর্তীতে চট্টগ্রাম শহরে পাড়ি দেওযার পর জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে চট্টগ্রাম কলেজ থেকে অর্থনীতিতে অনার্স ও মাষ্টার্স সম্পন্ন করেন। শখের বসে অাবার অাইন নিয়ে পড়াশুনার জন্য অাবার চট্টগ্রাম অাইন কলেজে ভর্তি হয়। বর্তমানে তিনি অাইন কলেজেও এলএলবি নিয়ে অধ্যয়নরত অাছেন।
তিনি একাধারে বিভিন্ন সংগঠনের সাথেও ওতপ্রোতভাবে জড়িত অাছে। তিনি দোহাজারী পৌরসভার অন্যতম সংগঠন হাছনদন্ডী বন্ধন ফোরামের সাধারণ সম্পাদক হিসেবে ও অালোর দিশারী-হাছনদন্ডী (সমিতি) অন্যতম সমন্বয়ক হিসেবেও দায়িত্ব পালন করছেন। চট্টগ্রাম কলেজে অনার্স ২য় বর্ষে অধ্যয়নরত অবস্থায় চন্দনাইশের সকল ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে ঐক্যবদ্ধ চন্দনাইশ গড়ার প্লাটফর্ম তৈরীর জন্য চন্দনাইশ স্টুডেন্টস ফোরাম-চট্টগ্রাম কলেজে প্রতিষ্ঠা করে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হিসেবে অদ্যাবধি নিয়োজিত আছে। পাশাপাশি অাইনের শিক্ষার্থীর কল্যানের জন্য চট্টগ্রাম অাইন কলেজে ভর্তি হওয়ার পর সেখানে চন্দনাইশ ‘ল’ স্টুডেন্টস ফোরাম গঠন করে প্রতিষ্ঠাতা আহ্বায়ক হিসেবেও বর্তমানে দায়িত্ব পালন করছেন চন্দনাইশের এই বিশিষ্ট সমাজকর্মী।
চন্দনাইশ তরুণ প্রজন্মের অহংকার ও অনুপ্রেরণা, মানবিক গুণে গুণান্বিত সজ্জন,মেধাবী,নীতিবান ও প্রজ্ঞাবান মানুষ, দক্ষ, সুশিক্ষিত, হাজারো ছাত্র সমাজের প্রাণের স্পন্দন চন্দনাইশ ছাত্র সমিতির নবনিযুক্ত সাধারণ সম্পাদক -@Leo Abdul Mannan Hridoy।

এই সুন্দর পৃথিবীতে সুন্দরতম জীবন হোক, পূরণ হোক প্রতিটি স্বপ্ন ও আশা. সকল তরুনের ভাবনায় সততা, প্রজ্ঞা, বিচক্ষণতা ও বুদ্ধিমত্তা দিয়ে সামনে আরো এগিয়ে যাবে বলে অাপামর অধিকাংশ সমাজকর্মী সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখনির মাধ্যমে প্রশংসায় ভাসিয়েছেন।
চন্দনাইশের সকলের পরিচিত মুখ ও শুভাকাঙ্ক্ষীরা অাব্দুল মন্নান হৃদয়’র সুস্বাস্থ্য, মঙ্গলময় জীবনদান, অাগামী পথচলা, সফলতা ও দীর্ঘায়ু কামনা করেছেন তার কাছের সকল বন্ধুবান্ধব, বিভিন্ন সংগঠনের সদস্য ও নেতৃবৃন্দ, সমাজকর্মী, সাংবাদিক, রাজনীতিবিদ ও শুভাকাঙ্ক্ষীরা সহ নাম জানা অারও অনেকে।
তিনি চন্দনাইশ ছাত্র সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মহান রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া জ্ঞাপন করেছেন এবং মহান মানবতার মুক্তির দূত হযরত মুহাম্মদ ( স:) এর নিকট হাজারো লাখো কোটি দরুদ পেশ করেছেন। সাথে সাথে সকল প্রিয়জনদের অাগামীতে পাশে রাখার, পাশে থাকার আহ্বান জানিয়ে সকলের কৃতজ্ঞতা স্বীকার ও ধন্যবাদ জানিয়ে অনিংশেষ ভালবাসা জানিয়েছেন।
তিনি সকলের নিকট দোয়া কামনা করেছেন।

Logo-orginal