, রোববার, ২৫ অক্টোবর ২০২০

Avatar admin

রাঙ্গুনিয়ায় একযোগে ১৮ স্থানে পুলিশের র‍্যালি ও সমাবেশ

প্রকাশ: ২০২০-১০-১৭ ২০:৩৭:৪০ || আপডেট: ২০২০-১০-১৭ ২০:৩৭:৪২

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ
বাংলাদেশ পুলিশ বিভাগের বিট পুলিশিং কার্যক্রমের অংশ হিসাবে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার ১৮ স্থানে একযোগে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সকালে রাঙ্গুনিয়া মডেল থানার ব্যবস্থাপনায় উপজেলার ১৫ ইউনিয়ন ও ১টি পৌরসভায় একযোগে এই কার্যক্রম চালানো হয়। মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন ও জঙ্গীবাদ মুক্ত সমাজ গড়ার লক্ষে সচেতনতামূলক পুলিশের বিশেষ এই কার্যক্রম চালানো হয়।
কার্যক্রমের অংশ হিসেবে চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউপি সদস্য আবুল হক। প্রধান অতিথির বক্তব্য দেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইদ্রিছ আজগর। বিশেষ অতিথি ছিলেন রাঙ্গুনিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল কালাম আজাদ, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হারুন সওদাগর, সাধারণ সম্পাদক জালাল উদ্দীন জল প্রমুখ। শেষে ইউপি প্রাঙ্গন থেকে র‍্যালি বের করা হয়। র‍্যালিতে ইউনিয়ন পরিষদের সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো৷ মাহবুব জানান, সারাদেশে বিট পুলিশিং কার্যক্রমের অংশ হিসেবে রাঙ্গুনিয়ার ১৫ ইউনিয়নে ১৫ স্থানে এবং পৌরসভার সৈয়দবাড়ি, ঘাটচেক ও নোয়াগাও এলাকায় পৃথক আরও ৩ স্থানে একযোগে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Logo-orginal