, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

রাঙ্গুনিয়ায় স্বামীর পেট্রলের আগুনে দগ্ধ নারীকে নেয়া হল ঢাকায়, স্বামী গ্রেপ্তার

প্রকাশ: ২০২০-১১-২২ ১০:২৫:৫৯ || আপডেট: ২০২০-১১-২২ ১০:২৬:০১

Spread the love

‘স্বামীর দেয়া’ পেট্রলের আগুনে দগ্ধ চট্টগ্রামের রাঙ্গুনিয়ার ইয়াছমিন আকতার (৩০) নামের ওই গৃহবধুকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়েছে। শনিবার (২১ নভেম্বর) বেলা ১১টার দিকে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়। এদিকে স্ত্রীকে পেট্রলের আগুনে ঝলসে দেওয়ার অভিযোগে স্বামী মোহাম্মদ রাফেলকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে।

ওই নারীর বাবা হারুনুর রশিদ জানান, তার মেয়ের অবস্থা ভালো নয়। চিকিৎসকরা জানিয়েছেন, শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসা দিতে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।
উলে­খ্য যৌতুক না পেয়ে ওই নারীকে পেট্রল ঢেলে ঝলসে দেয়ার অভিযোগ ওঠে স্বামী মোহাম্মদ রাফেলের বিরুদ্ধে। তাদের ৭ বছরের এই সংসারে ৪ বছর বয়সী এক সন্তানও রয়েছে তাদের। তোর বিষ কমাচ্ছি বলেই স্ত্রী ইয়াছমিনের যোনি ও পায়ুপথেসহ পুরো নিæাঙ্গে পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে দেয় পাষন্ড স্বামী রাফেল। চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়নের গোয়ালপুরা গ্রামের সন্দ্বীপ পাড়ায় শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। এই ঘটনায় রাঙ্গুনিয়া থানায় ওই নারীর বাবা হারুনুর রশিদ বাদী হয়ে শুক্রবার রাতে স্বামী রাফেলকে বিবাদী করে মামলা দায়ের করেন।

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুব মিল্কী বলেন, “শুক্রবার আসামি রাফেলকে গ্রেফতারের পর শনিবার সকালে আদালতে পাঠানো হয়। আদালতে সে এলোমেলো কথা বলছে। তবে পুলিশের পক্ষ থেকে তার ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালত পরবর্তীতে এই বিষয়ে শুনানি করার কথা জানিয়েছেন।”

Logo-orginal