, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

কুয়েতে দূতাবাসের সামনে পাওয়া ৩,০০০ দিনার ফেরত দিল মিশরী যুবক

প্রকাশ: ২০২০-১২-১৩ ২৩:৫৫:০৪ || আপডেট: ২০২০-১২-১৩ ২৩:৫৫:০৬

Spread the love

(ছবি, তামের হাবিব) কুয়েতের মিশরীয় কনস্যুলেটের সামনে পাওয়া ৩,০০ দিনার পরিমাণ একটি ব্যাগ পেয়েছিলেন মিশরীয় যুবক তামের হাবিব, তবে মুহূর্ত দেরী না করে প্রকৃত মালিককে ফেরত দিয়েছেন তামের ।

আজ রবিবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে আল রাই আরবী দৈনিক জানিয়েছে যে, নিজ দেশের দুতাবাসের সামনে পড়ে থাকা ৩,০০০ দিনার পাওয়ার পর, তাহা প্রকৃত মালিককে ফেরত দিয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে মিশরের নাগরিক তামের হাবিব ।

তিনি বিশ্বাস এবং বিশালতার উদাহরণ দিয়েছিলেন এবং ভাড়া আদায়ের প্রতিনিধি হিসাবে প্রমাণিত হওয়া মাত্র ফেরত দিতে এক মুহূর্তের জন্যও দ্বিধা করেননি।

মিশরের মনুফিয়া গভর্নেটের (উত্তর মিশর) ছেলে তমির হাবি্র বলেন, আমি দিনারের মালিকের সাথে যোগাযোগ করেছিলেন এবং তিনি বলে্ন “ব্যাগটি পাওয়া মাত্রই আমি এতে তিন হাজার দিনার পরিমাণ দেখে অবাক হয়েছি। ।

তামের হাবিব ব্যাগটি ফেরত দিতে পেরে আল্লাহ তায়ালার শোকর আদায় করে বলেন, দেখা গেল যে টাকার মালিক রিয়েল এস্টেটের ভাড়া আদায় করার জন্য একজন প্রতিনিধি হিসাবে কাজ করছেন এবং আমি তাকে তার ব্যাগটি হস্তান্তর করেছিলাম, তা নিশ্চিত করার পরে যে এটি তার মালিকানাধীন এবং তিনি তার বিবরণ দিয়েছিলেন।

Logo-orginal