, রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১

admin admin

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু, আহত ১

প্রকাশ: ২০২১-০২-১৮ ২৩:২২:১৪ || আপডেট: ২০২১-০২-১৮ ২৩:২২:১৫

Spread the love

রাঙ্গুনিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত হয়েছে আরও এক তরুণ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে কাপ্তাই সড়কের উপজেলার ইছাখালী জেলেপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের নাম মো. মামুন (২৪)। সে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের আধুরপাড়া চাঁনগাজী বাড়ি এলাকার রেজাউল করিমের ছেলে। আহত তরুণের নাম মো. আব্দুল্লাহ (২০)। সে রাঙ্গুনিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড হাজীবাড়ি এলাকার মোহাম্মদ আলীর ছেলে। বর্তমানে সে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত মামুন ও আহত আব্দুল্লাহ সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। দু’জনে একসাথে মোটরসাইকেল যোগে উপজেলার বুড়ির দোকান এলাকার লাইলা কমিউনিটি সেন্টারে তাদের এক আত্মিয়ের বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিল। ফেরার পথে ইছাখালী জেলেপাড়া এলাকায় এলে একটি প্রাইভেট কারকে অতিক্রম করতে গিয়ে গাড়িটির সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এতে দু’জনেই গাড়ি থেকে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে মামুনের মৃত্যু হয়। নিহত মামুন তার পরিবারে ২ বোন ও ১ ভাইয়ের মধ্যে সবার ছোট সন্তান। সে আগামী মাসে প্রবাস যাওয়ার কথা ছিল। সম্প্রতি তার ভিসাও এসেছিল।

অন্যদিকে আহত মামুন চট্টগ্রামের ইসলামিক ইউনিভার্সিটির অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন তার স্বজনরা।
উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক ডা. মাইনুল করিম জানান, সারা শরীরে আঘাতসহ দু’জনের মাথায় গুরুতর যখম হয়েছিল।

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব মিল্কি জানান, নিহতের স্বজনরা বিনা ময়নাতদন্তে লাশ ফেরতের জন্য আবেদন করেছিল। তবে এই বিষয়ে একটা অপমৃত্যু মামলা নিয়েছি। এই ঘটনায় ঘাতক প্রাইভেট কারটিকে জব্দ করা হয়েছে।

Leave a Reply

Logo-orginal