, মঙ্গলবার, ৭ মে ২০২৪

admin admin

দিনার ছিটিয়ে নৃত্য, আটক হয়েছে সেই ৪ বাংলাদেশী

প্রকাশ: ২০২১-০৩-০৪ ১৭:২৯:৫১ || আপডেট: ২০২১-০৩-০৪ ১৭:৩৭:২৭

Spread the love

কুয়েতি দিনার ছিটিয়ে নাচের টিকটক ভিডিও বানিয়ে ভাইরাল হওয়া ৪ বাংলাদেশীকে আটক করেছে পুলিশ, তাদের আটকে সন্তোষ প্রকাশ করেছেন কুয়েতস্থ বাংলাদেশী রাষ্ট্রদূত মেজর জেনারেল আশিকুজ্জমান ।

বাংলাদেশী রাষ্ট্রদূত এর সুত্রে আরবী দৈনিক আল রাই জানিয়েছে যে, কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রনালয় কুয়েতি দিনারকে অপমান ও অসম্মান করা সেই ৪ জন বাংলাদেশিকে আটক করেছেন।

তিনি সকল বাংলাদেশী প্রবাসীদের কুয়েতের কানুন মেনে চলার জন্য আহবান জানিয়েছেন।
তিনি আরো বলেছেন, ” যেহেতু তারা সকলে প্রত্যক্ষভাবে বাংলাদেশী প্রবাসীদের অপমানিত ও বিড়ম্বনার মধ্যে ফেলেছেন তাই, কুয়েত সরকার যদি সেই ৪ জন বাংলাদেশিকে ছেড়েও দেয় তবুও তিনি সেই ৪ জনকে কুয়েত থেকে বিতাড়িত করার জন্য কাজ করবেন।

তিনি কুয়েত ও বাংলাদেশ এর মধ্যে মজবুত ও আন্তরিক সম্পর্কের বিষয়টি স্বরণ করিয়ে দেন এবং এটাও বলেন যে বাংলাদেশ সরকার এরকম দায়িত্বজ্ঞানহীন কার্যক্রম কখনো সহ্য করবে না। বিদেশের মাটিতে বাংলাদেশের ভাবমূর্তি যেনো ক্ষুণ্ন না হয় সেই ব্যাপারে বাংলাদেশ দুতাবাস সর্তক ও কঠোর রয়েছে।

তিনি আরো বলেন, এই ভিডিওটি বাংলাদেশ দুতাবাসের নজরে আসার পর পরই এক বিজ্ঞপ্তি জারি করে, বাংলাদেশ কমিউনিটিকে সেই চারজনের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান করা হয় এবং সবাইকে কুয়েতের আইন বিরোধী কার্যক্রম থেকে বিরত থাকার অনুরোধ জানানো হয়।

Logo-orginal