, শনিবার, ৪ মে ২০২৪

admin admin

স্বেচ্ছাসেবক লীগ নেতার হাতের কবজি কেটে দিল যুবলীগ নেতা

প্রকাশ: ২০২১-০৩-১৩ ১৭:০৩:০৬ || আপডেট: ২০২১-০৩-১৩ ১৭:০৩:০৮

Spread the love

ভোলা জেলার লালমোহনে মোবাইল ফোনে ডেকে নিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. জসিম উদ্দিনের হাতে কবজি কর্তন করে নিয়েছে বলে যুবলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার চরভূতা ইউনিয়নে মাদ্রাসা বাজারের দক্ষিণে এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বিকালে চরভূতা ইউনিয়ন যুবলীগের সাবেক নেতা নুরুল ইসলাম (নুরু) মেবাইল ফোনে ডেকে নেয় চরভূতা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. জসিম উদ্দিনকে। ওই সময় উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়।

এক পর্যায়ে নুরুল ইসলাম জমিমের উপর হামলা করলে সে পালানোর চেষ্টা করে। ধাওয়া করে নুরু ও তার বাহিনী তাকে ফসলি ক্ষেতের মধ্যে ধরে বেদম মারধর করে। এমতাবস্থায় জসিমের ডান হাতের কবজি ধারালো অস্ত্র দিয়ে বিচ্ছিন্ন করে ফেলে তারা।

পরে স্থানীয়রা জসিমকে উদ্ধার করে প্রথমে লালমোহন হাসপাতালে আনলে তাকে তাৎক্ষণিক ভোলা সদর হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়। তিনি এখন ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়েছে। বিচ্ছিন্ন করা হাতের কবজি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। তবে এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। সুত্রঃ আমাদের সময় ।

Logo-orginal