, মঙ্গলবার, ৭ মে ২০২৪

admin admin

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মহেশখালী পৌর ছাত্রনেতা জয়নাল

প্রকাশ: ২০২১-০৫-১২ ২২:৩২:৪৩ || আপডেট: ২০২১-০৫-১২ ২২:৩২:৪৫

Spread the love

মুসলমানদের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে মহেশখালী বাসি সহ বিশ্বের সমগ্র মুসলিম উম্মাহ ও দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মহেশখালী পৌর ০৯ ওয়ার্ড ছাত্রদলের সভাপতি জয়নাল আবেদীন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, প্রতি বছর ঈদ বয়ে আনে খুশির বার্তা, এ বছর দেশে মহামারী নোভেল করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রভাবে সমগ্র দেশে চলছে অনির্দিষ্টকালের লকডাউন।জানিনা এই ভাইরাস থেকে কখন আমাদের প্রিয় মাতৃভূমি মুক্তি পাবে, মহান আল্লাহর কাছে ফরিয়াদ করি যেন খুব শীঘ্রই আমাদের এই কালো মেঘ কেটে যায়।

তিনি বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা এবং দীর্ঘায়ু কামনা করেন।

তিনি আরো বলেন,‘ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব,নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন তাই চিরন্তন। কিন্তু এ বছর আমাদের অন্যরকম এক শিক্ষা দিয়ে যাচ্ছে মহামারি ভাইরাস। তিনি আসন্ন ঈদে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী নির্দেশনা সমুহ মেনে চলতে সবার প্রতি আহবান জানান।
সবাইকে ঈদ মোবারক।

শুভেচ্ছান্তেঃ জয়নাল আবেদীন
সভাপতি মহেশখালী পৌর ছাত্রদল ০৯ ওয়ার্ড শাখা

Logo-orginal