, মঙ্গলবার, ৭ মে ২০২৪

admin admin

কুয়েতে রবিবার মন্ত্রী পরিষদ বৈঠক, নিষেধাজ্ঞা প্রত্যাহারের সুপারিশ,

প্রকাশ: ২০২১-০৫-০৭ ১৬:০০:০৫ || আপডেট: ২০২১-০৫-০৭ ১৬:০০:০৭

Spread the love

কুয়তের সবশেষ করোনা পরিস্থিতি বিষয়ক মন্ত্রী পরিষদের বিশেষ বৈঠক আগামী রবিবার অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে আল রাই পত্রিকা ।

সুত্রের বরাত দিয়ে পত্রিকাটি আরো জানান যে, উক্ত বৈঠকে ব্যাপক পর্যালোচনার পর নিষেধাজ্ঞা প্রত্যাহার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে ।

আল রাইয়ে প্রকাশিত সংবাদে বলা হয়েছে “করোনাভাইরাস ইমার্জেন্সির জন্য সুপ্রিম মিনিস্টিরিয়াল কমিটি আগামী রবিবার তার তফসিলি বৈঠকে ৩৯ দ্বারা সুপারিশ উত্থাপন হতে পারে যে, রমজান মাসের শেষ দিনগুলিতে বা ঈদ শেষ হওয়া পর নিষেধাজ্ঞা প্রত্যাহার এবং সাধারণ জীবনে ফিরে আসার জন্য অতিরিক্ত ব্যবস্থা গ্রহণ এবং যারা করোনভাইরাস টিকা পেয়েছিলেন তাদের আরও বেশি সুবিধা প্রদান ।

একজন মন্ত্রী “আল-রাই”কে বলেছিল যে “বর্তমান স্বাস্থ্য পরিস্থিতির সূচকগুলি কুয়েতে মূলত স্থিতিশীল, যা এই ভ্যাকসিন গ্রহণকারীদের জন্য বাণিজ্যিক কমপ্লেক্স, সিনেমা ও অন্যান্য জায়গাগুলিতে প্রবেশের ক্ষেত্রে নতুন পদ্ধতিগুলিকে উত্সাহিত করে এবং এতে সুবিধা প্রদান করে।

তবে মধ্যপ্রাচ্যের দেশ সমূহ ভেকসিন গ্রহণের পর স্বাভাবিক জীবনে ফিরে যেতে বেশ উৎসাহ দেখাচ্ছে, দেশগুলি নিজেদের মধ্যে করোনা বিষয়ক তথ্য বিনিময় অব্যহত রেখেছে ।

Logo-orginal