, শুক্রবার, ৩ মে ২০২৪

admin admin

গায়ক নোবেলের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দিয়েছে সময় টিভি

প্রকাশ: ২০২১-০৫-১৭ ২০:৩৭:৩৩ || আপডেট: ২০২১-০৫-১৭ ২০:৩৭:৩৫

Spread the love

রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ সমালোচিত গায়ক নোবেলের। ভারতের একটি সংগীত বিষয়ক রিয়েলিটি শো থেকে উঠে আশার পর থেকেই বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না তার।এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কুরুচিকর মন্তব্য নোবলে পরে অবশ্য ক্ষমা চান নেটিজেনদের রোষের মুখে। তবে ভারতের ভিসা বন্ধ হয়ে গেছে তার।সেই রেশ কাটতে না কাটতে সোমবার নতুন করে আরও এক বিতর্কের জন্ম দিলেন তরুণ এই গায়ক।

বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টেলিভিশনের বিনোদন প্রতিবেদক আল কাছিরকে অপহরণের হুমকি দিয়েছেন তিনি। ফলে বিতর্কিত গায়ক নোবেলের বিরুদ্ধে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করা হয়েছে বলে জানিয়েছেন ওই সাংবাদিক। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর কলাবাগান থানায় জিডি করা হয়। জিডি নম্বর ৭০৩।

সাধারণ ওই ডায়েরিতে উল্লেখ করা হয়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বাংলাদেশের জাতীয় সঙ্গীত, দেশের স্বনামধন্য সঙ্গীতশিল্পীদের নিয়ে বিভিন্ন সময় নিজের ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছেন নোবেল। সম্প্রতি নগরবাউল জেমস, জনপ্রিয় সুরকার ইথুন বাবু এবং সঙ্গীতশিল্পী তাপসকে নিয়েও কূরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন। সবশেষ নোবেল তার ফেসুবকে নিজের মৃত্যু তারিখ ঘোষণা করে স্ট্যাটাস দেন। পেশাগত দায়িত্ব হিসেবে সময় টিভির প্রতিবেদক আল কাছির বিষয়টি নিয়ে নোবেলের সঙ্গে কথা বলার প্রয়োজন মনে করেন।

রোববার (১৬ মে) দিবাগত রাত ১২ টা ৪৫ মিনিটে নোবেলের ব্যক্তিগত নাম্বারে ফোন করেন তিনি। পরিচয় পাওয়ার পর নোবেল অকথ্য ভাষায় গালাগালি করে ফোন কেটে দেন। তারপর ১২টা ৪৮ মিনিটে নোবেল নিজেই প্রতিবেদক কাছিরকে ফোন করে অপ্রকাশযোগ্য ভাষায় গালাগালি করেন এবং তাকে জেলে নেয়ার হুমকি দেন।

এদিকে সাংবাদিককে হুমকির ঘটনায় প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)।

Logo-orginal