, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

Mohammad Juniad Mohammad Juniad

ছিন্নমূল মানুষের পাশে কুবি’র স্বেচ্ছাসেবী সংগঠন “আমরা সবার বন্ধু”

প্রকাশ: ২০২১-০৫-০৫ ১৯:২০:০০ || আপডেট: ২০২১-০৫-০৫ ১৯:২০:০২

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ-
কুমিল্লা নগরীতে সুবিধা বঞ্চিত ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন “আমরা সবার বন্ধু“।

মঙ্গলবার (৪ মে) নগরীর কান্দিরপাড়,পুলিশ লাইন ও আদালত এলাকাসহ এর আশেপাশে ছিন্নমূল মানুষের মাঝে সংগঠনটি এই কর্মসূচি পালন করে।

এই সময় তারা প্রায় ৮০ জন সুবিধা বঞ্চিত ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এ বিষয়ে সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সদস্য সাকিব হোসাইন বলেন,করোনার দাপটে বিশ্ব এখন অচল।
তাই খেটে খাওয়া দিন মুজুর ছিন্নমূল মানুষ যারা দিন রাত পরিশ্রম করে হালাল ভাবে উপার্জন করে জীবিকা নির্বাহ করে। হয়তো তাদের জন্য অনেক কিছু করার সামর্থ্য আমাদের নাই তবে একবেলা ইফতার করিয়ে যদি তাদের মুখে সামান্য পরিমাণ হাসি ফুটাতে পারি তাহলেই আমাদের চেষ্টা পরিশ্রম স্বার্থক।

অন্য আরেকজন প্রতিষ্ঠাকালীন সদস্য নুরুল আমিন সময় বলেন, আমাদের দেশে অসংখ্য অসহায় ও দরিদ্র মানুষের বসবাস। তাঁরা সারাদিন রোজা রাখেন কিন্তু তাদের অনেকের পক্ষে ইফতার কেনার সামর্থ্য হয় না। এছাড়াও অনেক পথচারীর চলার পথে ইফতার করার সময় ও সুযোগ হয় না। ঐ সকল রোজাদারদের মাঝে ইফতার বিতরণের মাধ্যমে আমরা আমাদের সামাজিক ও নৈতিক দায়বদ্ধতা হতে কিছু করতে চেষ্টা করছি।

এ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য সাবরিনা বৃষ্টি, মহিবুল হাসান, মেহেদী হাসান অপু, আসিফ এয়াকুব,আসিফ আব্দুল্লাহ মজুমদার, উসমানি রাকিব এবং জাবির আহমেদ শাফি।

Logo-orginal