, মঙ্গলবার, ৭ মে ২০২৪

admin admin

মঠবাড়িয়ায় ৪০ পিস ইয়াবা-গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ: ২০২১-০৫-২৯ ১০:৩৫:১৩ || আপডেট: ২০২১-০৫-২৯ ১০:৩৫:১৪

Spread the love

পিরোজপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে মঠবাড়িয়া পৌরশহর এলাকায় থেকে ৪০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজাসহ তালিকাভুক্ত ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, পিরোজপুর জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান এর দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশ শাখার এসআই দেলোয়ার হোসাইন জসিম এর নেতৃত্বে এসআই ওয়ালিইল্লাহ, কং রাজ্জাক, হাবিব, রেজোয়ান মামুন সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্প‌তিবার (২৭ মে) রাত ৯ টায় মঠবাড়িয়া পৌরশহরের মহিউদ্দিন আহম্মেদ মহিলা কলেজের পিছনে কাদের মাওলানার বাড়ীর সামনে মাদক দ্রব্য বিরোধী অভিযান পরিচালনা করে ৪০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার দক্ষিণ মিঠাখালি গ্রামের নুরুল আমিনের ছেলে তালিকাভুক্ত মাদক ব্যাবসায়ী একাধিক মাদক মামলার আসামী শাহীন রেজা (৪২) ও দক্ষিণ মিঠাখালি ১ নং ওয়ার্ডের মৃত করিম খানের ছেলে ছগিরুল ইসলাম (৪৫)।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের শুক্রবার আদালতে সোপর্দ করা হবে।

Logo-orginal