, বুধবার, ৮ মে ২০২৪

admin admin

মহেশখালীর মুদিরছড়া ব্রিজ বিধ্বস্ত হওয়ায় দুর্ভোগে জনসাধারণ’

প্রকাশ: ২০২১-০৫-২৪ ২২:৩৬:৩৬ || আপডেট: ২০২১-০৫-২৪ ২২:৩৬:৩৮

Spread the love

জয়নাল আবেদীন মহেশখালীঃ মহেশখালীর গোরকঘাটা -শাপলাপুর সড়কের ছোট মহেশখালীর মুদিরছড়া ব্রিজটি বিধ্বস্ত হওয়ায় জনসাধারণের যাতায়াত ও যানবাহন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

ছোটমহেশখালী ইউনিয়নের মুদিরছড়া ব্রিজটির প্রায় এক বছর আগে আংশিক যোগাযোগের অনুপযোগী হয়ে পড়লে স্থানীয় তরুন রাজনীতিবিদ রিয়ান শিকদার ব্যক্তিগত অর্থ ব্যয় করে মোটামুটি চলাচলের উপযোগী করে দিয়েছিলেন।

এসময় স্থানীয় এলাকাবাসী নতুন করে টেকসই ব্রিজ নির্মাণের জন্য প্রশাসণের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। এ বিষয়ে উপজেলা প্রকৌশলী সবুজ কুমার এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান যে, বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

এদিকে আজ ভোর রাত ৪ টার দিকে একটি মালবাহী ট্রাক গাড়ি যাতায়াত কালে গাড়ী সহ ব্রিজটি বিধ্বস্ত হয়ে পড়ে। এরপর থেকে জনসাধারণের গাড়ি যাতায়াত ও পরিবহন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। জোয়ারের সময় লোকজনকে নৌকা যোগে যাতায়াত করতে হচ্ছে।

ভাটার সময় হাঁটু পানি পাড়ি দিয়ে চলাচল করতে হচ্ছে। জনসাধারণের যাতায়াতে যেন বিঘ্ন না ঘটে এবং এ বিষয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করতে আজ দুপুরে উক্ত এলাকা পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার মহেশখালী সার্কেল মোঃ জাহিদুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হাই।

তারা আইন-শৃঙ্খলার স্বার্থে এবং জনসাধারণের যাতায়াত সুগম করতে এখানে নতুন করে ব্রিজ নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আহ্বান জানান।

এ ব্যাপারে স্থানীয় এলাকাবাসী মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক ও উপজেলা পরিষদ চেয়ারম্যা আলহাজ্ব মোহাম্মদ শরীফ বাদশা সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন ।

Logo-orginal