, সোমবার, ৬ মে ২০২৪

admin admin

মঠবাড়িয়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন আ’লীগ নেতা আরিফ-উল-হক

প্রকাশ: ২০২১-০৭-২১ ১২:৪৬:৩৪ || আপডেট: ২০২১-০৭-২১ ১৪:০০:৫৯

Spread the love

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়াবাসী সহ দেশ ও বিদেশের সবাইকে ঈদের শুভেচ্ছা উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও বিআরডিবি’র চেয়ারম্যান আরিফ-উল-হক।

শুভেচ্ছা বার্তায় আরিফ-উল-হক বলেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত। ঈদুল আযহা মানুষকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে শোষণমুক্ত সমাজ গঠনের অনুপ্রেরণা দেয়। মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হওয়ার সুযোগ সৃষ্টি হয়।

তিনি আরও বলেন, এবারের ঈদুল আযহা ভিন্ন প্রেক্ষাপটে করোনা ভাইরাসের মহামারির মধ্যেই উদযাপিত হতে যাচ্ছে। এবার সর্তকতার সঙ্গে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে ঈদ উদযাপন করতে হবে। এ অদৃশ্য শত্রুর আক্রমণে প্রতিদিনই আক্রান্ত হওয়া মানুষের সংখ্যা বাড়ছেো অনেকে মৃত্যুবরণ করছেন। শিক্ষা-প্রতিষ্ঠান বন্ধ, অর্থনীতির অবস্থাও নাজুক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পরিস্থিতিতে জনকল্যাণমুখী নানা পদক্ষেপ নিয়েছেন। ঘোষণা করেছেন নানা প্রণোদনা। ফলে গরিব দুঃখী মানুষের মুখে হাসি ফুটেছে। আমার বিশ্বাস, করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদ-উল-আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে।

কোভিড-১৯ এর উদ্ভূত দুর্যোগময় পরিস্থিতি কাটিয়ে উঠতে আমাদের ধৈর্য্য, সাহস ও শক্তি প্রয়োজন। আসুন, আমরা মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যে, তিনি যেন আমাদের সেই তাওফিক দেন। এই দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্র আরও সুদৃঢ় হোক। আসুন, সবাই মিলে পরিচ্ছন্ন পরিবেশ নিশ্চিত করে সুস্থ ও সুন্দর জীবন গড়ি।

পরিশেষে তিনি মঠবাড়িয়াবাসী সহ দেশের সকল জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীসহ সামর্থ্যবান ব্যক্তিদের করোনা ভাইরাসের কারণে অসুস্থ রোগী ও অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত প্রসারিত করার জন্য আহবান জানান। সে সাথে সবাই ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, করোনা থেকে নিজেদের স্বাস্থ্য সুরক্ষিত থাকুন। দূরত্ব বজায় রেখে ঈদ জামাতসহ প্রয়োজনীয় কাজকর্ম করি। সবাইকে আবারও জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।

Logo-orginal