, সোমবার, ৬ মে ২০২৪

admin admin

মহেশখালীতে কুরবানীর গোশত নিয়ে তুচ্ছ ঘটনা’ অভিমান করে ৪ জনের বিষপান’ ১ শিশুর মৃত্যু’

প্রকাশ: ২০২১-০৭-২২ ১৭:৩০:২৫ || আপডেট: ২০২১-০৭-২২ ১৭:৩০:২৭

Spread the love

জয়নাল আবেদীন,মহেশখালীঃ কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহী পাড়া গ্রামে কুরবানী মাংস নিয়ে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির জের ধরে একই পরিবারের ৪জন বিষপান করেছে। এতে মায়নুর নামক ১৩ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করেছেন ।

বুধবার (২১ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার সিপাহী পাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়ীতে লোমহর্ষক ঘটনাটি ঘটে।

জানা যায়, ইয়ার মোহাম্মদে বোনের বাসা থেকে কুরবানীর মাংস দেওয়ার হলে সেটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই স্বামীর সাথে অভিমান করে রাতের দিকে ঘরের দরজা বন্ধ করে সন্তান রাকিব (৫), নাফিজা (৩), শিশু মাইনুর ছেলে-মেয়েকে বিষ খাইয়ে দিয়ে নিজেও বিষ পান করেন মুরশেদা আক্তার।

পরে প্রতিবেশিরা ছেলে-মেয়েদের কান্নাকাটির আওয়াজ শুনে গিয়ে দেখে, দরজা বন্ধ। ডাকাডাকি করেও কোন খবর না পেলে তারা দরজা ভেঙ্গে বাড়ীর ভিতরে প্রবেশ করে। চারজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে যায়। সেখানে মাইনুরকে মৃত ঘোষণা করেন কর্ত্যবরত চিকিৎসক। বাকিদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ বিন আলী বলেন, কুরবানী মাংসের জেরধরে একটি পরিবারের সবাই বিষপান করেছে। এতে এক শিশু মারা গেছে বিষয়টি আসলে দুঃখজনক।

Logo-orginal