, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

Mohammad Juniad Mohammad Juniad

লোহাগাড়া প্রবাসী মানবিক ফাউন্ডেশন’র ২০২১-২২ কার্যকরী পরিষদ গঠন ও অসহায়দের মাঝে নগদ সহায়তা প্রদান সম্পন্ন

প্রকাশ: ২০২১-০৭-১৭ ০৩:২৬:৩৯ || আপডেট: ২০২১-০৭-১৭ ০৩:২৬:৪১

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ-
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউপির গৌড়স্খান চৌধুরী বাড়ির কৃতি সন্তান,রেমিট্যান্স যােদ্ধা ও সৌদি আরব প্রবাসী ফয়েজ চৌধুরী।

সমাজের অসহায় আর সুবিধাবঞ্চিত মানুষের মাঝে আর্থিকভাবে সহযােগিতার হাত বাড়াতে প্রতিষ্টাতা করেছেন লোহাগাড়া প্রবাসী মানবিক ফাউন্ডেশন।

লোহাগাড়া প্রবাসী মানবিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আর প্রধান সমন্বয়কারী ফয়েজ চৌধুরীর নির্দেশে ১৬ জুলাই বিকাল ৪টায় পদুয়া বাজারস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা ও অসহায়দের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়।

সভায় লোহাগাড়া প্রবাসী মানবিক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইসমাঈলের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উক্ত সংগঠনের সভাপতি মুহাম্মদ ফৌজুল আজিম। প্রধান অতিথি হিসেবে বিশিষ্ট সমাজসেবক জাহেদুল ইসলাম তালুকদার,প্রধান বক্তা হিসেবে পদুয়া ইউনিয়ন পরিষদের সদস্য কাউছার উদ্দিন,প্রধান মেহমান হিসেবে আমিরাবাদ ইউনিয়নের প্যানেল এক এর চেয়ারম্যান, তরুণ সমাজের আইকন আলী আক্কাস ও গেস্ট অব অনার হিসেবে লোহাগাড়া থানার ট্রাফিক ইন্সপেক্টর মাহমুদুল ইসলাম উপস্থিত ছিলেন।

সভায় পবিত্র কোরআন তেলােয়াত হাফেজ বেলাল উদ্দিন।
বিশেষ অতিথিদের মধ্যে মাষ্টার জহিরুল হক, সংগঠনের আমিরাবাদ প্রতিনিধি ইয়াছিনুল হক ছোটন, প্রবাসী মোহাররম,প্রবাসী মাওলানা ইউনুচ,সমাজ সেবক সোহেল চৌধুরী এবং সাংবাদিকদের মধ্যে মাহমুদুল হক চৌধুরী, রকসি সিকদার, কলিমুল্ল্যাহ,এরশাদ হোসাইন,আলাউদ্দিন,আব্দুল ওয়াহাব,এরশাদ আলম,মিনহাজ উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় সাংগঠনিক আর সামাজিক কাজে বিশেষ অবদান রাখায় ৫ জনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা সহ ১১ টি অসহায় পরিবারের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আগামী ২০২১-২২ সেশনে সংগঠনের লোহাগাড়া কার্যকরী পরিষদের তালিকা প্রকাশ করা হয়।
যেখানে সভাপতি হিসেবে ফৌজুল আজিম, সহ-সভাপতি হিসেবে মোহাম্মদ রিয়াদ,সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসমাঈল,যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মোরশেদুল আলম,দপ্তর সম্পাদক হাফেজ বেলাল উদ্দিন,সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসাইন,অর্থ সম্পাদক মুহাম্মদ জমির উদ্দিন,প্রচার সম্পাদক আরিফ মাঈনুদ্দিন,তথ্য ও গবেষণা সম্পাদক নাছির বাচ্চু,প্রবাসী কল্যান সম্পাদক মোহাম্মদ জাহেদ,নির্বাহী সম্পাদক মুহাম্মদ মুবিন ও জাহেদুল ইসলাম জিহাদ এবং সহ নির্বাহী সম্পাদক হিসেবে মোহাম্মদ ফরহাদ হোসাইন দায়িত্ব পেয়েছেন।

Logo-orginal