, মঙ্গলবার, ৭ মে ২০২৪

admin admin

দেশে আটেকা পড়া প্রবাসীদের টিকা দিয়ে দ্রুত প্রবাসে ফেরার ব্যবস্থা করুন’

প্রকাশ: ২০২১-০৮-০৮ ১০:৪২:১৫ || আপডেট: ২০২১-০৮-০৮ ১৭:২১:৩০

Spread the love

আরটিএম প্রবাসী ডেস্কঃ করোনা মহামারীতে নানান কষ্টে থাকা রেমিটেন্স যোদ্ধাদের দুর্দশা লাঘব ও দেশের বৃহত্তম স্বার্থে প্রবাসীদের কোভিড-১৯ ভ্যাকসিন দিয়ে দ্রুত কর্মস্থেলে ফেরার ব্যবস্থা করার আহ্বান জানিয়েছে প্রবাসী সংগঠক ও সাংবাদিকরা ।

শনিবার (৭ আগস্ট ) মধ্যপ্রাচ্য সময রাত ৮.৩০ মিনিটে #Rtmnews এর নিয়মিত আয়োজন “নানান সমস্যায় প্রবাসীরা’ শীর্ষক লাইভ অনুষ্ঠিত হয় ।

আরটিএমের নির্বাহী পরিচালক ও প্রবাসী সংগঠক আবুল কাশেমের সঞ্চালনায় অতিথি হিসেবে গুরুত্বপুর্ণ আলোচনা করেন আন্তর্জাতিক প্রবাসী সংগঠন “রেমিটেন্স ফাইটার্স অব বাংলাদেশের (RFB) ভারপ্রাপ্ত সেক্রেটারি মিজান ফরহাদী, কুয়েতের মাই টিভি প্রতিনিধি আল আমিন রানা, কুয়েতের ৭১ টিভি প্রতিনিধি সাদেক রিপন, সোশ্যাল এক্টিভিটি কুয়েত প্রবাসী পেইজের এডমিন জাহিদ হাসান জনি ।

করোনা কালে দেশে আটকা পড়া প্রবাসীদের প্রতি সরকারের সুদৃষ্টি কামনা করে অতিথিরা মধ্যপ্রাচ্য প্রবাসীদের নানা সমস্যা নিয়ে আলোকপাত করে বলেন, টিকা দিয়ে দ্রুত প্রবাসীদের নিজ কর্মস্থলে ফেরার ব্যবস্থা করুন ।

প্রনোদনা বৃদ্ধি করে ৪% করা, অতি দ্রুত সৌদি প্রবাসীদের কোয়ারেন্টিন খরচ প্রদান করা এবং সৌদি প্রবাসীদের ন্যায় মধ্যপ্রাচ্যের অন্য দেশের প্রবাসীদেরও কোয়ারেন্টিন খরচ দেওয়ার দাবী জানান বক্তারা ।

রেমিটেন্স যোদ্ধার স্বীকৃতি আদায়, বিমানবন্দরে হয়রানি ও বিভিন্ন সমস্যা সমাধানে সকল প্রবাসীদের ঐক্যবদ্ধ হয়ে অধিকার আদায় করতে কাজ করার আহবান জানান অতিথিরা ।

#শেয়ার করে ছড়িয়ে দিন।

Logo-orginal