, শনিবার, ৪ মে ২০২৪

admin admin

পাপুয়া নিউগিনির বিরুদ্ধে মাহমদুল্লাহ’র ব্যাটিং তান্ডব’

প্রকাশ: ২০২১-১০-২১ ১৭:৪৮:১২ || আপডেট: ২০২১-১০-২১ ১৭:৪৮:১৪

Spread the love

পাপুয়া নিউগিনির বিপক্ষে ব্যাটিং তাণ্ডব চালিয়েছেন টাইগার দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ। ২৭ বলে অর্ধশতক তুকে নিয়েছেন তিনি। এরপরই আউট হয়েছেন ডামিয়েন রাভুর বলে।
৫০ রান করতে তিনি ৩টি চার ও সমানসংখ্যক ছয়ও হাঁকিয়েছেন। রিয়াদের পর ফিরে যান নুরুল হাসান সোহানও। নামের পাশে কোনো রানই যোগ করতে পারেননি তিনি।

এর আগে হাফ সেঞ্চুরি থেকে ৪ রান দূরে থাকতে বিদায় নেন অলরাউন্ডার সাকিব আল হাসান। বাউন্ডারি হাঁকাতে গিয়ে সীমানার কাছে চার্লজ অমিনির হাতে ধরা পড়েন তিনি। ৩৭ বলে ৩ ছয়ে ৪৬ রান আসে তার ব্যাট থেকে। এর আগে আবারো ব্যর্থ হন টাইগার ব্যাটার মুশফিকুর রহিম।

মুশফিকও আউট হয়েছেন বাউন্ডারি খেলতে গিয়ে। সিমন আতাইয়ের বল সীমানার বাইরে বল আছড়ে মারতে গিয়ে হিরি হিরির হাতে ধরা পড়েন তিনি।

মুশফিকের আগে বিদায় নিয়েছেন নাঈম শেখ ও লিটন দাসও। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৮ ওভারে বাংলাদেশের সংগ্রহ ১৫৩ রান।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমেই উইকেট হারিয়েছে বাংলাদেশ। গেল ম্যাচে হাফ সেঞ্চুরি করলেও এই ম্যাচে হতাশ করেছেন ওপেনার নাঈম শেখ। শুরুতেই কোন রান না করেই ফিরে গেছেন তিনি। ইনিংসের দ্বিতীয় বলে ভাগি মোরেয়ার বলে সেসে বাউয়ের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান তিনি। বৃহস্পতিবার (২১ অক্টোবর) গ্রুপপর্বের শেষ ম্যাচে পাপুয়া নিউগিনির বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

জটিল হিসাব আর সমীকরণে ঝুলে আছে গ্রুপ ‌’বি‌’ এর ভাগ্য। এখনও নিশ্চিত হয়নি পরের রাউন্ডে যাচ্ছে কোন দুটি দল। ২ ম্যাচ জিতে স্কটল্যান্ড ৪ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে। এক জয়ে ২ পয়েন্ট নিয়ে রানরেটে এগিয়ে থেকে দ্বিতীয় অবস্থানে ওমান। আর বাংলাদেশ সমান ১ জয়ে আছে তিন নম্বরে। দুই পরাজয়ে পাপুয়া নিউগিনির অবস্থান সবার তলানিতে।
সুত্র” সময় নিউজ।

Logo-orginal