, শনিবার, ৪ মে ২০২৪

admin admin

কুমিল্লায় সম্পত্তি লিখে নিতে বৃদ্ধ বাবাকে মারধর’ পাশে দাঁড়াল পুলিশ’

প্রকাশ: ২০২১-১১-১৬ ১৯:০১:২৬ || আপডেট: ২০২১-১১-১৬ ১৯:০১:২৮

Spread the love

সত্তর বছর বয়সী বৃদ্ধ বাবা মাহে আলম। সম্পত্তি লিখে না দেওয়ায় নিজের ছেলের হাতে শারীরিক ও মানুসিকভাবে নির্যাতনে অসুস্থ হয়ে পড়েন তিনি।

এ ঘটনায় মারধরকারী ছেলেকে পুলিশ আটক করলেও অনুরোধ করে ছাড়িয়ে এনেছেন পুত্রবৎসল এই পিতা। ছেলের নির্যাতনে গুরুতর অসুস্থ হলেও ছেলের নামে মামলা না করে তাকে ছেড়ে দিতে পুলিশকে অনুরোধ করেন তিনি।

কুমিল্লা নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের সুজানগর এলাকায় গত ১০ নভেম্বর সন্ধ্যায় ঘটনাটি ঘটে। পরে ছেলের হাতে মারধরের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। এই ভিডিওটি পুলিশের আইজিপির স্ত্রীর নজরে পড়লে তিনি কুমিল্লা পুলিশ সুপারকে বিষয়টি খোঁজ নিতে বলেন।

স্থানীয়রা জানায়, সুজানগর এলাকার ব্যবসায়ী মো. মাহে আলমকে তার ছোট ছেলে মো. রাসেল মিয়া সম্পত্তি লিখে দিতে দীর্ঘদিন ধরে চাপ দিয়ে আসছিল। গত ১০ নভেম্বর সন্ধ্যায় রাসেল তার বাবা মাহে আলমকে চকবাজার মার্কেট ও বাড়ির জায়গা নিজ নামে লিখে দিতে বলে। না দেওয়ায় বাবা মাহে আলমকে মারধর করতে থাকে ছেলে রাসেল। একপর্যায়ে মাহে আলমকে টেনে হিঁচড়ে খাটের ওপর ফেলে কিল ঘুষি মারতে থাকে।

ঘটনাটি মাহে আলমের অন্য ছেলে মেয়েরা ভিডিও করলেও নিজ বাবাকে রক্ষা করতে এগিয়ে আসেনি কেউ। পরে ছেলের হাতে নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। বাবাকে নির্যাতনের ভিডিওটি পুলিশের আইজিপির স্ত্রীর নজরে আসে। তিনি কুমিল্লা পুলিশ সুপার মো. ফারুক আহমেদকে বিষয়টি খোঁজ খবর নেওয়ার জন্য বলেন এবং মাহে আলমের জন্য উপহার পাঠান।

সোমবার সন্ধ্যায় কুমিল্লা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ মাহে আলমকে দেখতে তার বাসায় যান। তাকে সান্ত্বনা দেন এবং আইজিপির স্ত্রীর দেওয়া উপহার তুলে দেন।

পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, সন্তানের প্রতি মাহে আলমের এই মমত্ববোধ সমাজে উদাহরণ হয়ে থাকবে। বাবাকে নির্যাতন এই ধরনের ঘটনা যেন পুনরাবৃত্তি না ঘটে সেজন্য পারিবারিক বন্ধনকে আরও সৃদৃঢ় করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার, কোতয়ালি থানার ওসি আনওয়ারুল আজিম।
সুত্রঃ সময় নিউজ।

Logo-orginal