, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin admin

চট্টগ্রামে ছেলের দায়ের কোপে মাদকাসক্ত বাবা নিহত’

প্রকাশ: ২০২১-১১-২৬ ২০:৪১:৪৩ || আপডেট: ২০২১-১১-২৬ ২০:৪১:৪৫

Spread the love

চট্টগ্রামের হাটহাজারীতে ছেলের দায়ের কোপে শাহ আলম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে উপজেলার মির্জাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ মোহাম্মদ আলী মুন্সির বাড়িতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে জাহিদুল ইসলামকে (১৮) আটক করেছে পুলিশ।

হাটহাজারী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে ছেলে তার বাবাকে দা দিয়ে আঘাত করে বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। আহত ব্যক্তিকে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। ঘটনার পর ছেলে জাহিদুল ইসলামকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহ নিয়ে মাদকাসক্ত বাবা শাহ আলমের সঙ্গে স্ত্রী ও সন্তানদের মধ্যে প্রায় সময়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো।

শুক্রবার দুপুরের পর ছেলে জাহিদুল ইসলামের ওপর তার বাবা শাহ আলম ক্ষিপ্ত হয়ে দা দিয়ে আঘাত করতে উদ্যত হয়।

এ সময় জাহিদুল ওই দা কেড়ে নিয়ে তার বাবাকে বেশ কয়েকটি আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে জাহিদুল তাকে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি হাটহাজারী মডেল থানাকে অবহিত করলে থানা পুলিশ হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা থেকে জাহিদুল ইসলামকে আটক করে ও শাহ আলমের লাশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে পাঠায়।
সুত্রঃ সমকাল ।

Logo-orginal