, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin admin

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, রাঙ্গুনিয়ায় ১০ প্রার্থীকে জরিমানা’

প্রকাশ: ২০২১-১১-২৪ ০০:১৮:০২ || আপডেট: ২০২১-১১-২৪ ০০:১৮:০৪

Spread the love

ইসমাঈল হোসেন রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ
রাঙ্গুনিয়ায় আচরণবিধি লঙ্ঘন করে দেয়ালে পোষ্টার সাঁটানোর দায়ে ১০ প্রার্থীকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরের দিকে দক্ষিণ রাজানগর ও লালানগর ইউনিয়নে এই অভিযান চালানো হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রাজীব চৌধুরী এই অভিযান চালান। অভিযানে সহযোগিতা করেন দক্ষিণ রাজানগর ইউপি চেয়ারম্যান আহামদ ছৈয়দ তালুকদার।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, মঙ্গলবার দুপুরের দিকে রাজানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দেয়ালে পোষ্টার সাঁটানোর দায়ে দক্ষিণ রাজানগর ইউনিয়নের ইউপি সদস্য প্রার্থী রূপনা বড়ুয়া (মাইক), মঈনুদ্দীন চৌধুরী (টিউবয়েল), মঈন উদ্দিন (মোরগ), মিজানুর রহমান (তালা) ও শফিউল আলম (ফুটবল) কে দুই হাজার টাকা করে দশ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় স্কুলের দেয়ালে সাঁটানো পোষ্টার অপসারণ করা হয়েছে। এদিন বিকালে বিভিন্ন স্থাপনার দেয়ালে পোষ্টার লাগানোর দায়ে আরো ৫ প্রার্থীকে দুই হাজার টাকা করে দশ হাজার টাকা জরিমানা করা হয়। তাঁরা হলেন দক্ষিণ রাজানগর ইউনিয়নের ইউপি সদস্য প্রার্থী আব্দুল সালাম সিকদার (পাখা), রুবি আকতার (বই), শাহীনা আক্তার (মাইক), মোসলেম উদ্দিন সিকদার (টিউবয়েল) ও লালানগর ইউনিয়নে নূরজাহান বেগম (মাইক)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব চৌধুরী বলেন, “ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে দশ ইউপি সদস্যকে ইউনিয়ন পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা লঙ্ঘন করায় জরিমানা করা হয়। অভিযান চলমান থাকবে।

Logo-orginal