, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin admin

আনকোরা তরুণরা শক্তিশালী পাকিস্তান দলের বিপক্ষে যেভাবে তারা লড়াই করেছে, তাতেই আমি খুশি” পাপন।

প্রকাশ: ২০২১-১২-০৫ ১০:৪০:৩৩ || আপডেট: ২০২১-১২-০৫ ১০:৪০:৩৪

Spread the love

বাংলাদেশ সফরে আসার আগে বিশ্বকাপে উড়ন্ত ফর্মে ছিল পাকিস্তান। ভাগ্য পক্ষে না থাকায় সেমিফাইনালে থেমে যায় দলটির যাত্রা। এমন দুর্দান্ত ফর্মে থাকা পাকিস্তানের বিপক্ষে হারের বৃত্তে থাকা বাংলাদেশ কেমন করবে- এই শঙ্কায় অনেকে পাকিস্তান সিরিজ বাতিলের প্রস্তাব দিয়েছিলেন।

গণমাধ্যমের সাথে আলাপকালে নাজমুল হাসান পাপন।

শনিবার (৪ ডিসেম্বর) এমন দাবি করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। একইসাথে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের পারফরম্যান্সের প্রশংসা করেছেন তিনি।

বিশ্বকাপ পারফরম্যান্স বিবেচনায় বাংলাদেশ বাবর আজমদের ধারেকাছেও ছিল না। তাই অনেকেই বিসিবি সভাপতিকে অনুরোধ করেছিলেন, এই ভঙ্গুর পরিস্থিতিতে পাকিস্তানের সাথে সিরিজ যেন বাতিল করা হয়।

পাপন বলেন, ‘আমাকে যে কতজন, কত মানুষ অনুরোধ করেছে- এই সিরিজটা কোনোভাবে বাদ দেওয়া যায় না? এখন পাকিস্তানের সাথে খেললে তো শেষ হয়ে যাব, একেবারে জঘন্য অবস্থা হবে। এটা বাদ দেওয়া যায় না? বিশ্বাস করুন, এটা হলো বাস্তবতা। মানুষজন ধরেই নিয়েছে আমরা ওদের সাথে দাঁড়াতেই পারবো না।’

টি-টোয়েন্টি সিরিজে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হলেও টাইগাররা উপহার দিয়েছে লড়াকু ক্রিকেট। প্রথম ও শেষ ম্যাচে জয়ের প্রবল সম্ভাবনাও জাগিয়েছিল। তারুণ্যনির্ভর দলের এমন পারফরম্যান্সেই মুগ্ধ বিসিবি সভাপতি।

পাপন বলেন, ‘নিয়মিত ক্রিকেটার লিটন, সৌম্য, মুশফিক, সাকিব, তামিম ছাড়া প্রায় আনকোরা, তরুণ একটি দল নামানো হলো এই শক্তিশালী পাকিস্তান দলের বিপক্ষে। যেভাবে তারা লড়াই করেছে, যেভাবে খেলেছে, আমার মনটা ভরে গেছে।’ 

সুত্রঃ বিডি ক্রিকেট ইনফো।

Logo-orginal