, শুক্রবার, ৩ মে ২০২৪

admin admin

তুরস্কে একজন কোরিয়ানের ইসলাম গ্রহণ ও বিয়ে’

প্রকাশ: ২০২২-০১-২৭ ১৫:১৩:২০ || আপডেট: ২০২২-০১-২৭ ১৫:১৩:২৩

Spread the love

তুরস্কঃ শেফ আরামসুল কিম তুরস্কে ইসলাম ধর্মে ধর্মান্তরিত হন এবং সেখানে বসতি স্থাপন করেন এবং আরও স্থানীয় জাত আবিষ্কার করতে এবং তাদের কোরিয়ানদের সাথে পরিচয় করিয়ে দিতে চান।

আরামসল একজন তুর্কি মহিলাকে বিয়ে করেন, এবং তার বন্ধুদের এবং পরিচিতদের মধ্যে আহমেদ নামে পরিচিত হন।

আরামসোল, ১৪ বছর বয়সে প্রথমবার তুরস্কে গিয়েছিলেন এবং তারপরে তার তুর্কি বন্ধুদের দ্বারা প্রভাবিত হয়ে ইসলাম গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছিলেন যাদের সাথে তিনি তার ভ্রমণের সময় দেখা করেছিলেন।

২০১৩ সালে, তার সামরিক চাকরি করার সময়, তার মা এবং বোনেরা তুরস্কে ভ্রমণ করে এবং সেখানে বসতি স্থাপন করার সিদ্ধান্ত নেন।

তারপর তিনি তার চাকরি শেষ করে তাদের সাথে যোগ দেন এবং একটি তুর্কি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। এর পরে, তিনি দক্ষিণ কোরিয়ার খাবার পরিবেশনকারী একটি রেস্তোঁরা খোলেন।

সময়ের সাথে সাথে, তিনি তার ব্যবসার প্রসার ঘটান এবং পাঁচটি নতুন রেস্তোরাঁ খোলেন। আরামসোল একজন তুর্কি মহিলাকে বিয়ে করেন এবং তার বন্ধু ও পরিচিতদের মধ্যে আহমেদ নামে পরিচিত হন

দক্ষিণ কোরিয়ার শেফ আরামসোল কিম তুর্কি রন্ধনশৈলী এবং এর সবচেয়ে বিখ্যাত খাবারের সাথে পরিচিত করার লক্ষ্যে তুরস্কের বিভিন্ন অঞ্চলে আরও স্থানীয় বৈচিত্র্য আবিষ্কার করতে চান।

তুর্কি এবং কোরিয়ান রান্না একে অপরের থেকে খুব আলাদা। সয়া সস প্রায়ই কোরিয়ান রন্ধনপ্রণালীতে ব্যবহৃত হয়, যখন টমেটো সস সাধারণত তুর্কি খাবারে ব্যবহৃত হয়। তুরস্কে আমার প্রিয় খাবার ছোলা, তবে আমি আমার শাশুড়ির হাত থেকে খেতে পছন্দ করি।

সুত্রঃ ইউনি শাফাক।

Logo-orginal