, শুক্রবার, ৩ মে ২০২৪

admin admin

ইনটেনসিভ কেয়ার ডায়াগনস্টিক এবং কনসালটেন্ট চেম্বার এর শুভ উদ্বোধন।

প্রকাশ: ২০২২-০৩-২৯ ১৫:৪৭:৩২ || আপডেট: ২০২২-০৩-২৯ ১৫:৪৭:৩৪

Spread the love

চট্টগ্রাম: সর্বদাআধুনিক ল্যাব ও অভিজ্ঞ টেকনিশিয়ানের এবং বিশেষজ্ঞ ডাক্তারদের
সমন্বয়ে আজ শুক্রবার চট্টগ্রাম টেকনিক্যাল মোড়ে যাত্রা শুরু করলো ইনটেনসিভ কেয়ার ডায়াগনস্টিক এবং কনসালটেন্ট চেম্বার। এতে ৫০জন এতিম শিশুকে চিকিৎসা -উপহার ও খাবারের বয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিতছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক রিজোয়ান রেহান,মেডিসিন বিভাগের রেজিস্ট্রার ডা সাহেদ উদ্দিন আহমেদ প্রমুখ।

ডাঃ বিদ্যুৎ বড়ুয়া বলেন, চিকিৎসকদের সুব্যবহার খুব জরুরী। মানুষের সাথে সুন্দর ব্যবহার করলে মানুষ ডাক্তারের প্রতি সুন্দর মনোভাব তৈরী হয়। বিজনেস তখনই সফল হয় যখন একটা রোগী বার বার আসবে এবং তার পরিবার পরিজন নিয়ে আসবে। তরুণদের সাথে আমার থাকতে ভালো লাগে তাই আমিও এখানে চেম্বার করব।

অধ্যাপক রিজোয়ান রেহান বলেন,
মেডিকেল ব্যবস্তাকে মানুষের নাগালে পউচেদিতে এমন উদ্যেক্তাদের এগিয়ে আসা খুব জরুরী। এসকল উদ্যোগ দেশের স্বাস্থ্য ব্যবস্তা আরো সহজলভ্য হচ্ছে। এমন উদ্যোগকে আমি ব্যক্তিগত পক্ষ থেকে সাধুবাদ জানায়।

ইনটেনসিভ কেয়ার ডায়াগনস্টিক এবং কনসালটেন্ট চেম্বার এর সেবা সমূহ ডিজিটাল এক্স-রে, বহনযোগ্য ডিজিটাল এক্স-রে, ইকোকার্ডিওগ্রাফি,আল্টাসনোগ্রাফি,ইসিজি, কালার ডপলার,প্যাথলজি,বায়োকেমিষ্টি,
হরমোন,মাইক্রোবায়োলজি,হিস্টোপ্যাথলজি, ভ্যাক্সিনেশন,হোম সার্ভিস সেবা ও চিকিৎসা সেবা।

ইনটেনসিভ কেয়ার ডায়াগনস্টিক কনসালটেন্ট চেম্বার এ যে সকল বিশেষজ্ঞ ডাক্তারা চিকিৎসা সেবা দিবেন ডা সালেহ উদ্দিন আহমেদ,ডা স্নেহাশিস মহাজন,ডা শাহেদুল ইসলাম, ডা সুমিষ্টা বড়ুয়া,ডা আদনান বাচা, ডা আলী জামান, ডা ইমরুল হাসান, ডা সৌরব বিশ্বাস, ডা অনন্যা সিনহা, ডা মুহাম্মদ আলমগীর,ডা খাদিজা বেগম, ডা হাফেজ মোঃ মুজিবুল হক, ডা কামাল উদ্দিন মজুমদার, ডা উম্মে হাওয়া জেনি প্রমুখ।

Logo-orginal