, শুক্রবার, ৩ মে ২০২৪

admin admin

কর্মীকে হাতুড়িপেটা, দোহার যুবলীগ নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

প্রকাশ: ২০২২-০৫-০৫ ১৬:২২:৪৫ || আপডেট: ২০২২-০৫-০৫ ১৬:২২:৪৮

Spread the love

ঢাকার দোহার উপজেলার জয়পাড়ায় মাহমুদপুর ইউনিয়নের যুবলীগ কর্মী মুসলেম বেপারীকে হাতুরি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় ওই ইউনিয়নের যুবলীগের সাবেক আহ্বায়ক নুরুজ্জামান মোড়লের বিচারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। বিক্ষোভ মিছিলে অংশ নেয়া নারীদের হাতে ঝাড়ু দেখা যায়। তারা নুরুজ্জামান মোড়লকে দ্রুত আটক করে বিচারের দাবি জানান। বৃহস্পতিবার সকালে বিক্ষোভ মিছিলটি মাহমুদপুর ইউনিয়নের চর লটাখোলা মাছের খামার থেকে শুরু করে জয়পাড়া থানার মোড় হয়ে সরকারি হাসপাতালে গিয়ে শেষ হয়।

এর আগে গতকাল বুধবার ঢাকার দোহার উপজেলার চর লটাখোলা এলাকায় পাওনা টাকা না দেয়ায় যুবলীগ কর্মী মুসলেম বেপারীকে হাতুড়িপেটা করার অভিযোগ উঠে নুরুজ্জামান মোড়লের বিরুদ্ধে। এ ঘটনায় আহত যুবলীগ কর্মী মুসলেম বেপারীকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

যুবলীগ কর্মী মুসলেম জানান, কয়েক মাস আগে তিনি নুরুজাজ্জামান মোড়লের নিকট থেকে ৬ মাসের কথা বলে ৫০ হাজার টাকা ধার নিয়েছিলেন। কিন্ত এখনো ৬ মাস হয়নি। এরইমধ্যে ঈদের দু’দিন আগে নুরুজ্জামান তার কাছে টাকা ফেরত চান। তিনি নুরুজ্জামনাকে জানান, এখনো ৬ মাস হয়নি আর এখন তার কাছে টাকাও নেই। সময় হলে টাকা ফেরত দিবে। তখন নুরুজ্জামান তাকে হুমকি দেন

পরে মুসলেমের নিজ বাড়িতে নুরুজ্জামানের নেতৃত্বে ১২-১৫ জন লোক তাকে হাতুড়িপেটা করেন। এছাড়া মুসলেমের বাড়ি ঘর ভাঙচুর করে। বুধবার বিকেলে আহত মুসলেম বেপারীর বড় বোন মাছেনা বাদি হয়ে দোহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। @সুত্রঃ মানবজমিন।

Logo-orginal