, শনিবার, ৪ মে ২০২৪

admin admin

চুনতিতে পিকআপের ধাক্কায় ছিটকে পড়া যুবককে দ্বিতীয় বার চাপা দিয়ে খুন করেছে চালক।

প্রকাশ: ২০২২-০৬-০২ ১৮:০৬:০৪ || আপডেট: ২০২২-০৬-০২ ১৮:০৬:০৬

Spread the love

লোহাগাড়ার চুনতিতে সবজি বোঝাই পিকআপের ধাক্কায় সাইফুল ইসলাম (২২) নামে এক সাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। গতকাল বুধবার সকালে চট্টগ্রাম–কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের চুনতি সরকারি মহিলা কলেজ গেইটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল একই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের আদর্শ পাড়ার ফয়েজ আহমদের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ঘটনাস্থলে চট্টগ্রামমুখী সবজি বোঝাই পিকআপ একইমুখী বাইসাইকেল আরোহী যুবককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সে সাইকেল থেকে ছিটকে পড়ে। পরে পিকআপ চালক পুনরায় তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা সাইকেল আরোহী যুবককে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর পিকআপ চালক নুরুন্নবী ওরফে সোহেলকে (৩৫) আটক করে পুলিশে দিয়েছে জনতা। আটক চালক নগরীর পাঁচলাইশ থানার ষোলকবহর এলাকার নুর মোহাম্মদের পুত্র।

দোহাজারী হাইওয়ে থানার এসআই শাহ মাহমুদুল করিম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। দুর্ঘটনা কবলিত পিকআপ ও সাইকেল এবং আটক চালক হাইওয়ে থানা হেফাজতে নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
সুত্রঃ দৈনিক আজাদী।

Logo-orginal