, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin admin

সুনামগঞ্জে বানভাসি অভুক্ত যুবকের মৃত্যু’

প্রকাশ: ২০২২-০৬-২২ ১১:৫৪:২২ || আপডেট: ২০২২-০৬-২২ ১১:৫৭:০১

Spread the love

সুনামগঞ্জের তাহিরপুরে বন্যা দুর্গতদের জন্য হেলিকপ্টারে করে বিমান বাহিনীর দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে বিপ্লব মিয়া নামে এক বানভাসি অভুক্ত যুবকের মৃত্যু হয়েছে।

এসময় আরো ৫ জন গুরুতর আহত হন। মঙ্গলবার সকাল ৯টার দিকে সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজে চিকিৎসার জন্য নেয়া হলে বিপ্লব মিয়ার (৪৫) মৃত্যু হয়। তিনি উপজেলা সদরের উজান তাহিরপুর গ্রামের শহীদ আলীর ছেলে। নিহত বিপ্লব ২ ছেলে ও ২ কন্যা সন্তানের জনক ছিলেন।

জানা যায়, গতকাল সোমবার বন্যা কবলিতদের বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টার উপর থেকে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে খাদ্য সামগ্রী বিতরণ করে। এসময় নিচ থেকে ত্রাণ নিতে গিয়ে বিপ্লব সহ আরো ৫ জন আহত হয়। গুরুতর আহত বিপ্লব সহ ৬ জনকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আহত বিপ্লবের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আজ (মঙ্গলবার) সকালে সিলেট রাগীব রাবেয়া মেডিকেল ভর্তি করা হলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ তরফদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ত্রাণ নিতে গিয়ে হুড়োহুড়িতে গুরুতর আহত বিপ্লব সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা গেছেন।
সুত্রঃ মানবজমিন।

Logo-orginal