, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin admin

ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করতে আজ মাঠে নামবে টাইগাররা।

প্রকাশ: ২০২২-০৭-১৬ ১১:৫৯:২৩ || আপডেট: ২০২২-০৭-১৬ ১২:০১:০৫

Spread the love

আগেই ২ ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত বাংলাদেশ দল আজ শনিবার (১৬ জুলাই) ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করতে মাঠে আজ মাঠে নামবে।

তবে আজকে থাকছে বেশ কিছু পরিবর্তন, মাঠে নামার সুযোগ পেতে পারে সাবেক ওপেনার এনামুল হক বিজয়, তাসকিন আহমেদ ও পেসার এবাদত হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্টে হোয়াইটওয়াশ হওয়া বাংলাদেশ, তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ব্যবধানে হারে। তবে ওয়ানডেতে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করে টাইগাররা।

দ্বিতীয় ওয়ানডেতে জয়ের পর অধিনায়ক তামিম ইকবাল বলেছেন, সিরিজের শেষ ম্যাচে সাইড বেঞ্চে বসে থাকা ক্রিকেটারদের সুযোগ করে দেওয়া হবে। যাতে করে সাইড বেঞ্চের শক্তি পরখ করা যায়।

তামিম ইকবালের কথায় স্পষ্ট শেষ ম্যাচে একাদশে সুযোগ পেতে পারেন সবশেষ ঢাকা প্রিমিয়ার লিগে রেকর্ড রান করে জাতীয় দলে ফেরা ওপেনার এনামুল হক বিজয়।
সিরিজের প্রথম ম্যাচে খেললেও দ্বিতীয় ম্যাচে বাদ পড়েন দেশের অন্যতম তারকা পেসার তাসকিন আহমেদ। তৃতীয় ম্যাচে তাকে খেলানো হতে পারে। শেষ ম্যাচে সুযোগ পেতে পারেন পেসার এবাদত হোসেনও।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ ও এবাদত হোসেন।

Logo-orginal