, শনিবার, ৪ মে ২০২৪

admin admin

ভিডিও-অবশেষে উত্তেজনা থেমেছে, আটক হয়নি ইমরান খান

প্রকাশ: ২০২২-০৮-২৫ ১৪:৫৪:৩৩ || আপডেট: ২০২২-০৮-২৫ ১৪:৫৪:৩৫

Spread the love

আরটিএম নিউজ ডেস্কঃ টান টান উত্তেজনার মধ্যে সাবেক পাক প্রধানমন্ত্রী ইমরান খানের জামিন মন্জুর করেছে আদালত।

এর আগে পুরো পাকিস্তান জুড়ে উত্তেজনা দেখা দেয় যে, ইমরান খানের আটক বা জামিন নিয়ে।

জিও নিউজ সুত্রে প্রকাশ,পিটিআই চেয়ারম্যান ইমরান খান বৃহস্পতিবার ইসলামাবাদের একটি সন্ত্রাসবিরোধী আদালতে (এটিসি) হাজির হওয়ার পরপরই একটি জনসভা চলাকালীন অতিরিক্ত দায়রা জজ জেবা চৌধুরীকে হুমকি দেওয়ার জন্য তার বিরুদ্ধে দায়ের করা সন্ত্রাসের মামলায় অন্তর্বর্তীকালীন প্রাক-গ্রেপ্তার জামিনের আবেদন নিশ্চিত করেছেন।

এটিসি ১০০,০০০ টাকার জামিনের বিরুদ্ধে প্রাক্তন প্রধানমন্ত্রীর জামিনের আবেদন গ্রহণ করে, পুলিশকে ১ সেপ্টেম্বর পর্যন্ত খানকে গ্রেপ্তার করতে বাধা দেয়।

আদালত পুলিশ এবং আবেদনকারীকে নোটিশও জারি করে। ১ সেপ্টেম্বর শুনানিতে খানের জামিন এখন পর্যালোচনা করা হবে।

খান ব্যক্তিগতভাবে এটিসিতে হাজির হন যেখানে বিচারক রাজা জাওয়াদ আব্বাস তার আবেদন শুনেছিলেন।

যারা সিদ্ধান্ত নিচ্ছেন তাদের দেশের কথা ভাবা উচিত: ইমরান খান

এদিকে, আদালতের বাইরে মিডিয়ার সাথে কথা বলার সময়, পিটিআই চেয়ারম্যান ইমরান খান “নিয়ন্ত্রিত এবং প্রভাবিত” সিদ্ধান্তগুলিকে দেশ বিবেচনা করার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেছিলেন যে, কারাগারে তার চিফ অফ স্টাফ শাহবাজ গিলের নির্যাতনের সাথে জড়িত এমন কর্মকর্তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার অভিপ্রায়ে তাকে সন্ত্রাসের মামলায় অভিযুক্ত করার খবরে বিশ্ব পাকিস্তানকে উপহাস করছে।

“শাহবাজ গিলের উপর নির্যাতন ও যৌন নিপীড়ন চালানো হয়েছিল এবং যখন আমি বলেছিলাম যে আমি জড়িত পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব এবং আদালতে নির্যাতন প্রমাণিত হওয়া সত্ত্বেও যে ম্যাজিস্ট্রেট গিলকে পুলিশ হেফাজতে পাঠিয়েছিলেন, তখন আমাকে একটি সন্ত্রাসী মামলায় দায়ের করা হয়েছিল।

Logo-orginal