, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin admin

সন্তানের গলায় চুরি ধরে গৃহবধূকে ধর্ষণ’ ধর্ষকের ফাঁসী দাবী এলাকাবাসীর।

প্রকাশ: ২০২২-০৯-০১ ১৫:৫১:৩৮ || আপডেট: ২০২২-০৯-০১ ১৫:৫১:৪১

Spread the love

নরসিংদীর রায়পুরায় সন্তানদের গলায় ছুরি ধরে গৃহবধূকে হাত-মুখ বেঁধে ধর্ষণের ঘটনায় ধর্ষকদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন ‘রায়পুরা পূর্বাঞ্চল সেচ্ছাসেবী ফোরাম’ ও এলাকাবাসী।

রোববার (২৮ আগষ্ট) বিকেল ৫টায় শুরু হয়ে ঘন্টা ব্যাপী মাহমুদাবাদ এলাকায় নীলকুঠি টু রায়পুরা আঞ্চলিক সড়কে মাহমুদাবাদ রাজিউদ্দিন আহমেদ রাজু উচ্চ বিদ্যালয়ের সামনে মানববন্ধনটি করা হয়। এ সময় বক্তব্য রাখেন একেএম মিলন, আতাউর রহমান, সুবুর হাজারি, শহিদুল ইসলাম শান্ত প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ধর্ষণের পর ওই গৃহবধূকে অপরাধীরা ঘর থেকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিচ্ছে। পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। অথচ প্রশাসন পরিবারটির পাশে দাঁড়াচ্ছে না।

মাননীয় প্রধানমন্ত্রী ও প্রশাসনের দৃষ্টি কামনা করে ধর্ষকদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা। এ ঘটনায় একসপ্তাহ অতিবাহিত হলেও এখন পর্যন্ত আসামিরা গ্রেফতার না হওয়ায় উদ্বিগ্ন ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা।

উলেখ্য, ওই গৃহবধূ দুই সন্তানকে নিয়ে নিজ বাড়িতে থাকেন। তাঁর স্বামী এক বছর আগে বিদেশে যান। গত ২১ আগস্ট রাত আনুমানিক ২টার দিকে গৃহবধূ দুই শিশুসন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। আসামিরা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। কিছু বুঝে ওঠার আগেই ওই গৃহবধূর হাত, মুখ গামছা দিয়ে বেঁধে সন্তানদের গলায় ছুরি ধরে তাদের সামনেই তাঁকে ধর্ষণ করেন। একজন সহযোগী হিসেবে ঘরের বাহিরে পাহাড়া দেয়। পরে অভিযুক্ত আসামিরা দৌড়ে পালিয়ে যান। গৃহবধূ সকালে স্বজনদের ঘটনাটি জানান। তবে অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় মামলা না করার জন্য নানাভাবে ভয়ভীতি দেখানোসহ হত্যার হুমকি দিয়ে আসছিল। এ ঘটনার একদিন পর মঙ্গলবার রাতে রায়পুরা থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার। অভিযুক্তরা সালিসি মিমাংসা সমাধানের চেষ্টা করে। মামলা উঠিয়ে নিতে ভুক্তভোগী পরিবারকে হত্যার হুমকিসহ নানা ভাবে চাপ প্রয়োগ করে আসছিল।

শুক্রবার রাতে গৃহবধূর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে রায়পুরা থানায় মামলাটি এজাহারভুক্ত করা হয়। শনিবার ভুক্তভোগীকে ডাক্তারি পরিক্ষা করা হয়। আসামিরা হলেন উপজেলার মির্জাপুর এলাকার শরিফ হাসান (২৫) ও শাহপরান (২২)। এ ঘটনায় জড়িতদের কঠিন শাস্তি দাবি করেন ভুক্তভোগী নারী ও তাঁর পরিবার।

জুয়েল/১৯২০২২

Logo-orginal