, মঙ্গলবার, ৭ মে ২০২৪

admin admin

উল্টো পথের অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ৫

প্রকাশ: ২০২২-১০-০৯ ১৪:৩৮:৫৭ || আপডেট: ২০২২-১০-০৯ ১৫:০৪:১৬

Spread the love

নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজে উল্টো পথে যাওয়া ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাচালকসহ পাঁচজনের মৃত্যু হয়েছে।এ সময় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। আজ রোববার সকাল ৯টার দিকে ব্রিজের পশ্চিম পাশের ঢালে শিমরাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশা চালক আবু হানিফ (২৫), যাত্রী মামুন (২৫), জামাল মিয়া (৪২) ও অজ্ঞাতনামা দুই ব্যক্তি।

পথচারী ওমর ফারুক জানান, আটজন যাত্রী নিয়ে কাঁচপুর ব্রিজে উল্টো পথে যাচ্ছিল অটোরিকশাটি। হঠাৎ একটি মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা যাত্রীরা আহত হন। আহতদের মধ্যে কয়েকজনকে উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে নেওয়া হলে এক যাত্রী মদনপুরের আল-বারাকা হাসপাতালে মারা যান।

পরে বাকি আহতদের সিদ্ধিরগঞ্জের প্রো-অ্যাকটিভ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চার জনকে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। পরে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে জামাল মিয়া নামের আরও এক যাত্রী মারা যান।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চার জন মারা গেছেন। মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মামুনের ছোট ভাই নাইমুল ইসলাম সুমন জানান, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলায়। পরিবার নিয়ে সিদ্ধিরগঞ্জ আদমজী এলাকায় থাকেন মামুন। সকালে কাঁচপুরে তার বাসায় যাচ্ছিলেন তার ভাই।

অটোরিকশা চালকের ছোট ভাই মো. রতন জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পাটুলি গ্রামে। যাত্রাবাড়ী থানা সংলগ্ন এলাকায় থাকেন তারা।

এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার (ওসি) মো. নবীর হোসেন জানান, ঘটনার পরপরই মাইক্রোবাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে মাইক্রোবাস চালক পালিয়ে গেছেন।
উৎসঃ আমাদের সময়।

Logo-orginal