, মঙ্গলবার, ৭ মে ২০২৪

admin admin

অগ্রিম টাকা নিয়েও মাহফিলে আসেননি বক্তা মাওলানা হাসিবুর, টাকা ফেরত ও শাস্তি দাবি করে বিক্ষোভ।

প্রকাশ: ২০২২-১১-১২ ১৩:০৪:৪৩ || আপডেট: ২০২২-১১-১২ ১৩:০৫:১২

Spread the love

লক্ষ্মীপুরের রামগঞ্জে ওয়াজ মাহফিলে আসার জন্য অগ্রিম ৩০ হাজার টাকা নিয়েও আসেননি ইসলামি বক্তা মাওলানা এম.হাসিবুর রহমান সিলেট।

গত শুক্রবার (১১ নভেম্বর) রামগঞ্জ-রায়পুর উপজেলার সিমান্তবর্তী মাসিমপুর এলাকার নাগের দিঘীর পাড় জামে মসজিদের উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে প্রধান তাফসীরকারক হিসেবে উপস্থিত থাকার কথা ছিল এম.হাসিবুর রহমান। অগ্রিম টাকা নিয়েও তিনি আসেননি।

রাতেই এলাকাবাসী অগ্রিম দেওয়া টাকা ফেরত চেয়ে মাওলানা এম, হাসিবুর রহমানের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বিক্ষোভ করেছে মুসল্লীরা।

মাহফিল কমিটির সভাপতি নুরে আলম মানিক বলেন, আমি নিজেসহ সবাই মিলে মাওলানা এম.হাসিবুর রহমান সঙ্গে কয়েক দফায় যোগাযোগ করি। ওয়াজ করার জন্য তার সংগে ৫০ হাজার টাকায় চুক্তি হয়। এরিমধ্যে মাহফিলে আসার জন্য মাওলানার ইসলামী
ব্যাংক (২০৫০৩০৪০১০১০৫০২) একাউন্ট নাম্বারে ১০ নভেম্বর ৩০ হাজার টাকা অগ্রিম জামা দিয়েছি। বাকী টাকা মাহফিলে আসার পর দেওয়ার কথা রয়েছে।

কিন্তু তিনি মাহফিলে আসেননি। আমরা খবর পেয়েছি তিনি বেশি অঙ্কের টাকা পেয়ে অন্য কোন মাহফিল গিয়েছেন। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
ওয়াজের যুব কমিটির সদস্য ফয়েজ বলেন, আমরা এলাকার যুবসমাজ ১৫ থেকে ২০ দিন থেকে অক্লান্ত পরিশ্রম করে মাহফিলটি আয়োজন করি। আমরা অনেক আনন্দিত ছিলাম, আমাদের সবার বাসায় মেহমান ছিল। কিন্তু চুক্তির ৫০ হাজার টাকার মধ্যে ৩০
হাজার টাকা নিয়েও মাহফিলে না এসে আমাদের সঙ্গে প্রতারণা করেছেন। আমরা টাকা ফেরত চাই এবং সারাদেশে তারা বয়কট করা দাবি জানান।
এঘটনায় মাওলানা এম.হাসিবুর রহমান ও তাঁর ভাই হাবিব আফজালের সাথে একাধিক বার মাবাইল ফোনে যোগাযোগ করে বক্তব্য পাওয়া যায়নি।
#সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

Logo-orginal