, মঙ্গলবার, ৭ মে ২০২৪

admin admin

আমাকে আউট করে আমার কাছ থেকে জার্সি নিয়ে যাচ্ছিস!

প্রকাশ: ২০২২-১২-২৫ ১৮:৪১:১১ || আপডেট: ২০২২-১২-২৫ ১৮:৪১:১৩

Spread the love

মিরপুর টেস্টের পুরস্কার বিতরণের মঞ্চ সাজানো হচ্ছিল তখন। মেহেদী হাসান মিরাজ ৫ উইকেট নিয়ে বাংলাদেশকে প্রায় জিতিয়েই দিয়েছিলেন। কিন্তু জয়ের খুব কাছে এসে হেরে যাওয়ায় হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় বাংলাদেশকে। ভারত ২-০ ব্যবধানে জিতে নেয় টেস্ট সিরিজ। স্বাভাবিকভাবেই বাংলাদেশ দলের ক্রিকেটারদের শরীরী ভাষায় হতাশা ছিল স্পষ্ট। মিরাজও ব্যতিক্রম নন।

তবে ভারতীয় তারকা বিরাট কোহলির উপহার পেয়ে মিরাজের মুখে হাসি ফোটে। জার্সিটা ছিল ভারতের ওয়ানডে দলের, যার পেছনের অংশে নিজের অটোগ্রাফ দিয়ে কোহলি লিখেছেন, ‘To Mehidy, Best wishes.’ জার্সি উপহার দেওয়ার সময় মিরাজের সঙ্গে নাকি মজাও করেছেন কোহলি।

মিরাজ জানিয়েছেন, ‘আমিই তাঁর কাছে চেয়েছিলাম একটি জার্সি। তাঁর মতো গ্রেট ব্যাটসম্যানের একটি জার্সি নিজের সংগ্রহে রাখতে পারা বড় ব্যাপার। আজ তিনি ডেকে নিয়ে জার্সি দিলেন। তিনি মজা করে বলেছেন, “আমাকে আউট করে আমার কাছ থেকে জার্সি নিয়ে যাচ্ছিস…!”’

পুরস্কার বিতরণীর সময় রবিচন্দ্র অশ্বিনের সঙ্গে কী নিয়ে যেন মজা করছিলেন মিরাজ
পুরস্কার বিতরণীর সময় রবিচন্দ্র অশ্বিনের সঙ্গে কী নিয়ে যেন মজা করছিলেন

জার্সিটা ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের সময়ই চেয়েছিলেন মিরাজ। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে হারলেও ওয়ানডে সিরিজ ২-১–এ জিতেছিল বাংলাদেশ। সে সিরিজে মিরাজ ছিলেন ম্যান অব দ্য সিরিজ। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রথম ২ ওয়ানডে ম্যাচে মিরাজই ছিলেন বাংলাদেশের জয়ের নায়ক।
সুত্র: প্রথম আলো।

Logo-orginal