, শনিবার, ৪ মে ২০২৪

admin admin

সাতকানিয়ায় কিশোর গ্যাং এর কিল ঘুষিতে একজনের মৃত্যুর অভিযোগ

প্রকাশ: ২০২৩-০১-১০ ১৯:২৮:৪৪ || আপডেট: ২০২৩-০১-১০ ১৯:২৯:৫৮

Spread the love

চট্টগ্রামের সাতকানিয়া কিশোর গ্যাং এর কিল ঘুষিতে একজনের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

লোহাগাড়া সাতকানিয়া সীমান্তে পদুয়া ঘেষা ছদাহা ইউনিয়নের খোর্দ্দ কেওচিয়ার খোন্দকার পাড়ায় এই নির্মম হত্যাকান্ড ঘটে।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ ইউসুফ (৭০), তিনি এলাকার প্রবীণ রিক্সা চালক, ও পরিচিত মুখ।

নিহতের ছেলের বরাত দিয়ে সাতকানিয়া থানা পুলিশ বলেছে, চোরের কিল–ঘুষি ও ধাক্কায় ইউসুফ এর মৃত্যু হয়েছে।

নিহত ইউসুফ খোন্দকার খীল এলাকার মৃত আবদুল জাব্বারের ছেলে। নিহতের ছেলে মো. শফিকুল ইসলাম জানান, গতকাল সোমবার বিকালে আমরা ঘরে কেউ না থাকার সুযোগে লোহাগাড়ার পদুয়ার শওকত নামের একটি ছেলে প্রবেশ করে।

পরে আমি এবং আমার স্ত্রী ঘরে আসার পর তাকে দেখি এবং আশপাশের লোকজনের সহায়তায় তাকে আটক করি। এরই মধ্যে আমার বাবাও ঘরে আসে। এদিকে, আটককৃত শওকতকে ঘরে প্রবেশের কারণ জানতে চাইলে প্রথমে জানায় তাকে পুলিশ ধাওয়া করেছে। এজন্য ঘরে ঢুকে পড়েছে। পরে এলোমেলো তথ্য দিতে থাকে। এক পর্যায়ে চুরি করতে আসার কথা স্বীকার করে। পরে আটককৃত শওকত মুঠোফোনে যোগাযোগ করে তার আরো ৬–৭ জন সহযোগীকে ডেকে আমাদের ঘরে নিয়ে আসে। তারা আসার পর শওকত এবং তার সহযোগীরা উল্টো আমাদেরকে গালিগালাজ করতে শুরু করে। এক পর্যায়ে আমার বাবা ও আমাদেরকে মারধর করে তারা পালিয়ে যায়। চোর শওকতের কিল ঘুষি ও ধাক্কায় আমার বাবা গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙের ডাক্তার রায়হান উদ্দিন জানান, হাসপাতালে পৌঁছার আগেই ইউসুফের মৃত্যু হয়েছে। তার শরীরের কোথাও উল্লেখযোগ্য কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে ধাক্কায় পড়ে গিয়ে মাথার ভেতর রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু হয়েছে।

পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। আজ মঙ্গলবার সকালে তার লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

ইউসুফ হত্যাকান্ডের হোতা শওকত তার গ্যাং সদস্যদের দ্রুত আটক করে শাস্তির দাবী জানিয়েছে এলাকাবাসী।

Logo-orginal