, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin admin

তালামীযে ইসলামিয়া রাজনগর ডি এস ফাযিল মাদরাসা শাখার উদ্যোগে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত।

প্রকাশ: ২০২৩-০২-২৩ ১৫:২৬:৫৫ || আপডেট: ২০২৩-০২-২৩ ১৫:২৬:৫৯

Spread the love

মোঃ আলাল আহমদঃ
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া মৌলভীবাজার জেলাধীন রাজনগর ডি.এস ফাযিল মাদরাসা শাখার উদ্যোগে দাখিল/সমমান ও আলিম/সমমান পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২২ ফেব্রুয়ারি, বুধবার, দুপুরে উপজেলার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি জাকারিয়া হোসেন ইমন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. জাহেদুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শুধুমাত্র শিক্ষা-ই নয় বরং সুশিক্ষাই জাতির মেরুদণ্ড। সময়ের চাহিদায় সুশিক্ষায় শিক্ষিত করা ও উন্নত চরিত্র গঠনের মাধ্যমে আদর্শ ছাত্রসমাজ গঠনে তালামীযে ইসলামিয়া কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ মৌলভীবাজার জেলা’র সহ সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আলাউর রহমান টিপু ও সংগঠনের মৌলভীবাজার জেলা’র সহ-সভাপতি সাহেদ আহমদ।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের মৌলভীবাজার জেলা’র সাধারণ সম্পাদক নাসির খাঁন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সংগঠনের মৌলভীবাজার জেলা’র সহ-প্রচার সম্পাদক মামুন আহমদ, আফজাল হোসেন সাজু, রাজনগর উপজেলা’র সাধারণ সম্পাদক আলী হোসাইন মিতুল, সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান টিটু, সদর উপজেলার সহ-সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, ৬নং টেংরা ইউনিয়ন আল ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওলানা জুনেদ তরফদার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের রাজনগর ডি.এস ফাযিল মাদরাসা’র সহ-সভাপতি রায়েল আহমদ, সহ-সাধারণ সম্পাদক সাজু আহমদ, সাংগঠনিক সম্পাদক রেদওয়ানুর রহমান লিমন, সহ-সাংগঠনিক সাজ্জাদ সাজু, জুবেল আহমদ প্রমুখ।

Logo-orginal