, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

Mohammad Juniad Mohammad Juniad

মানবিক সংগঠন স্বেচ্ছায় রক্তদান পরিবারের ২য় বর্ষপূর্তি উদযাপন

প্রকাশ: ২০২৩-০৩-০৫ ০২:৩৫:৩৩ || আপডেট: ২০২৩-০৩-০৫ ০২:৩৫:৩৬

Spread the love

নিজস্ব প্রতিবেদক:-চট্টগ্রামের অন্যতম মানবিক সংগঠন স্বেচ্ছায় রক্তদান পরিবার এর ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে নূরে মদিনা নাহারিয়া হাফেজিয়া মাদ্রাসাও এতিমখানায়, এতিম শিশুদের নিয়ে শুক্রবার দিনব্যাপী খেলাধুলা, দুপুরের খাবার, প্রতিযোগিদের পুরষ্কার বিতরণ ও স্বেচ্ছাসেবী সম্মাননা দেওয়া হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা তামান্না হোছাইন শরিফীর সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রেজা, বিশেষ অতিথি মোঃ লিটন খান, রুবেল খান ও মনজু। স্বেচ্ছায় রক্তদান পরিবারের হয়ে উপস্থিত ছিলেন সংগঠনের এডমিন মোঃ ভূঁইয়া, মোঃ শহিদ, আরিয়ান আহমেদ তাওসিন, মডারেটর মোঃ জিয়াউল ইসলাম জয়, মোঃ আবদুর রহিম, মোঃ মোবারক, মোঃ ইলিয়াছ, শারমিন সুলতানা, জেরিন আক্তার। এছাড়াও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সাইফুল ইসলাম রুবেন, শহিদুল ইসলাম, হাবিবুল্লাহ, রাকিব মাওলা, মোহাম্মদ ইয়াসিন, তুষার চৌধুরী সহ স্বেচ্ছায় রক্তদান পরিবারে শুভাকাঙ্ক্ষীও সদস্যগণ।
উল্লেখ যে স্বেচ্ছায় রক্তদান পরিবার বিগত ২ বছর ধরে মুমূর্ষু রোগীর জন্য ব্লাড ম্যানেজ, ফ্রী ব্লাড ক্যাম্পিং, শীত বস্ত্র বিতরণ, রমজানের উপহার সামগ্রী ইত্যাদি মানবিক কাজ করে আসছে।

Logo-orginal