, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin admin

বাবার চার ঘণ্টা পর ছেলের মৃত্যু, পাশাপাশি কবর”

প্রকাশ: ২০২৩-০৫-৩০ ০৬:৫৬:২৩ || আপডেট: ২০২৩-০৫-৩০ ০৬:৫৬:২৬

Spread the love

কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলি ইউনিয়নের চাঁদের হাসি গ্রামে বাবার মৃত্যুর চার ঘণ্টা পর মারা গেছে ছেলে। তাদের জানাজা হয়েছে একসঙ্গেই। কবরও দেয়া হয়েছে পাশাপাশি। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার (২৯ মে) ভোরে নিজ বাড়িতে মারা যান ওমর ছিদ্দিক (৮৫)। এর চার ঘণ্টা পর সকাল ৮টায় মারা যান তার ছেলে হারুন অর রশিদ (৪৫)।

কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলি ইউনিয়নের চাঁদের হাসি গ্রামের ওমর ছিদ্দিক বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। সোমবার ভোর চারটায় নিজ বাড়িতে মারা যান।

বাবার মৃত্যুর ৩০মিনিট পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন হারুন অর রশিদ। দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন তিনিও। বাবার মৃত্যুর পর হঠাৎ অসুস্থ হওয়ায় তাকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টায় তার মৃত্যু হয়।

দানাপাটুলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাসুদ মিয়া বাবা ও ছেলের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাবা-ছেলের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জোহরের নামাজের পর চাঁদের হাসি গ্রামের ঈদগাহ মাঠে একসঙ্গে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
সূত্র: সময় নিউজ।

Logo-orginal