, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin admin

চট্টগ্রামে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর, নাশকতার দুই মামলায় বিএনপির ২৪ জন আটক।

প্রকাশ: ২০২৩-০৬-১৫ ১৯:০১:০০ || আপডেট: ২০২৩-০৬-১৫ ১৯:০১:০৩

Spread the love

এইচ এম জাবেদ,চট্টগ্রাম:চট্টগ্রাম নগরীতে নাশকতার দুই মামলায় বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের ২৪ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (১৫ জুন) দামপাড়ার সিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন।
তিনি বলেন, কোতোয়ালী থানাধীন জামালখান এলাকায় দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের স্থিরচিত্র সম্বলিত ট্যাম্পার্ড, গ্লাস, ম্যুরাল ভাঙচুরের ঘটনায় কোতোয়ালী থানায় ৭৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত দুইশ থেকে আড়াইশ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে আসামিদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, এছাড়া চট্টগ্রাম কলেজের গেটের সামনে নাশকতার ঘটনায় ৬০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত দুইশ থেকে আড়াইশ জনের নামে চকবাজার থানায় মামলা করা হয়েছে। গতকাল বুধবার রাতে কোতোয়ালী, চকবাজার, বাকলিয়া, চাঁন্দগাও ও মহানগর এলাকায় অভিযান চালিয়ে ২৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি সাইফুল আলম বলেন,মামলা হামলা সরকারের পুরনো অভ্যাস,মামলা দিয়ে আমাদের নেতাকর্মীদের অহেতুক হয়রানি করছে, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা অহেতুক আমাদের মিছিলের উপর হামলা চালায় এবং পরিকল্পিত ভাবে তারা নিজেরাই এসব করে আমাদের উপর দায় চাপাচ্ছে।

Logo-orginal