, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin admin

বিদ্যুতের তার ছিঁড়ে নিহত সেই রিকশা চালকের পরিবার পেলেন ৫ লাখ টাকা।

প্রকাশ: ২০২৩-০৬-০৬ ১২:৫৫:৫২ || আপডেট: ২০২৩-০৬-০৬ ১২:৫৫:৫৫

Spread the love

এইচ এম জাবেদ, চট্টগ্রাম: অক্সিজেন মোড়ে চলন্ত রিকশার উপর বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে বিদ্যুৎস্পৃষ্টে নিহত রিকশা চালক জাহেদুলের পরিবারকে ৫ লাখ টাকার এফডিআর (স্থায়ী আমানত) করে দেওয়া হয়েছে।

সোমবার (৫ জুন) সকালে চট্টগ্রাম অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মাসুদ কামাল স্থায়ী আমানতের নথিপত্র জাহেদুলের স্বজনদের হাতে হস্তান্তর করেন।

জানা যায়, চট্টগ্রাম জেলা প্রশাসকের অনুরোধে ওই রিকশাচালকের পরিবারকে ৫ লাখ টাকার স্থায়ী আমানত করে দেওয়ার জন্য বিদ্যুৎ–সচিব ও পিডিবির চেয়ারম্যানকে নির্দেশ দেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। এর প্রেক্ষিতে ৫ জুন সোনালী ব্যাংকের চট্টগ্রাম কোর্টহিল শাখায় নিহতের স্ত্রী উম্মে কুলসুম ও বাবা মো. মাহাতাব আলীর নামে ৫ লাখ টাকার একটি স্থায়ী আমানত খুলে পিডিবি।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা হুছাইন মুহাম্মদ বলেন, পিডিবির কর্মকর্তাদের উপস্থিতিতে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাসুদ কামাল স্থায়ী আমানতের নথিপত্র জাহেদুলের স্বজনদের হাতে তুলে দিয়েছেন।

উল্লেখ্য গত ১৪ মে সকালে নগরের অক্সিজেন মোড়ে হাজি ওয়াজেদ পেট্রোল পাম্পের দিক থেকে বঙ্গবন্ধু এভিনিউর দিকে রিকশা চালিয়ে যাওয়া পথে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ হন রিকশা চালক জাহেদুল। পরে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে মারা যান তিনি।

Logo-orginal