, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin admin

ইফসু’র কো-অর্ডিনেটর নিযুক্ত হয়েছেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি পলাশ।

প্রকাশ: ২০২৩-০৭-২২ ১৮:৪০:৫০ || আপডেট: ২০২৩-০৭-২২ ১৮:৪০:৫৪

Spread the love

ইন্টারন্যাশনাল ইসলামিক ফেডারেশান অফ স্টুডেন্ট অর্গানাইজেশন (ইফসু)’র দক্ষিণ এশিয়া অঞ্চলের ডেপুটি কো-অর্ডিনেটর নিযুক্ত হয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান পলাশ। শনিবার (২২ জুলাই) নিজেদের অফিসিয়াল টুইটারে বিবৃতি দিয়ে এ তথ্য জানিয়েছে ইফসু।

পলাশের একটি ছবি পোস্ট করে টুইটারে ইফসু জানায়, রাজিবুর রহমান পলাশ ভাইকে ইন্টারন্যাশনাল ইসলামিক ফেডারেশান অফ স্টুডেন্ট অর্গানাইজেশন (ইফসু)’র দক্ষিণ এশিয়া অঞ্চলের ডেপুটি কো-অর্ডিনেটর নিযুক্ত করা হয়েছে।

সেই সঙ্গে জানিয়ে দেওয়া হয়েছে, তিনি বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের বর্তমান সভাপতির দায়িত্বে আছেন।

একই পোস্টে পলাশকে শুভ কামনা জানিয়েছে ইফসু। তারা লিখেছে, আমরা আপনার মূল্যবান অবদানের অপেক্ষায় আছি। আপনার নতুন পথচলায় সাফল্য কামনা করি।

এর আগে গত ৩০ এপ্রিল ইফসুর সেক্রেটারি জেনারেল নির্বাচিত হন তুরস্কে বসবাসকারী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় কার্যকারী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সভাপতি ড. মোস্তফা ফয়সাল পারভেজ।

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান রংপুর কারমাইকেল কলেজের রসায়ন বিভাগ হতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদ থেকে এমবিএ করেছেন। এলএলবি শেষ করে বর্তমানে এলএলএম অধ্যয়নরত।

সুত্রঃ বাংলাভিশন।

Logo-orginal