, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin admin

কুয়েতে নানা আয়োজনে এনটিভির ২১তম প্রতিষ্ঠাবার্ষিক উদযাপন।

প্রকাশ: ২০২৩-০৭-০৮ ২০:১০:৩৭ || আপডেট: ২০২৩-০৭-০৮ ২০:১০:৪১

Spread the love

কুয়েতে নানা আয়োজনের
মধ্য দিয়ে দর্শকনন্দিত বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

২১ তম বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা,আনন্দ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান আলোচনা সভার আয়োজন করে কুয়েত এনটিভি দর্শক ফোরাম।

বৃহস্পতিবার রাত ৮ টায় কুয়েতের নন্দিত শহর সালমিয়ার ভোজন বাড়ি রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন কুয়েত এনটিভি দর্শক ফোরামের উপদেষ্টা মোঃ বেলাল হোসেন, অনুষ্ঠান পরিচালনা করেন এনটিভির কুয়েত প্রতিনিধি আল আমিন সরকার,এতে আয়োজিত অনুষ্ঠানেপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েত এনটিভি দর্শক ফোরামের উপদেষ্টা আলহাজ্ব শওকত আলী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদুল হক চৌধুরী মুরাদ আহবায়ক বাংলাদেশ কমিউনিটি কুয়েত ও জালালাবাদ অ্যাসোসিয়েশন কুয়েতের সাধারণ সম্পাদক।এ সময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী প্রকৌশলী ফরিদ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মানিক মোল্লা,চুন্নু মোল্লা, কুয়েত কমিউনিটির সদস্য সচিব কামরুজ্জামান টিটু,সাংবাদিক ইউনিয়ন কুয়েতের সভাপতি নাছির উদ্দিন খোকন,রুহুল আমিন,জাফর আহমেদ চৌধুর, মোহাম্মদ কামাল হোসেন,বেলাল উদ্দিন,এটিএন বাংলার কুয়েত প্রতিনিধি আহাদ আম্বিয়া কোখন,সাংবাদিক ইউনিয়ন কুয়েত এর সংগঠনের সম্পাদক মোঃ আলাল আহমদ,অভি হাসান,এ সময়ে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিপুল সংখ্যক বাংলাদেশী প্রবাসীরা।

বক্তারা এনটিভির বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ ও সুষ্ঠু বিনোদন পরিবেশনের জন্য এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক হোসেন ফালো সহ এনটিভি পরিবারের সবাইকে ধন্যবাদ জানান।

আলোচনা সভা শেষে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে এনটিভিকে ফুলেল শুভেচছা জানানো হয়।পরে এনটিভির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন আগত অতিথিরা। এতে দলমত নির্বিশেষে প্রবাসী বাংলাদেশিসহ কমিউনিটির নেতারা উপস্থিত ছিলেন পরিশেষে কুয়েতে অবস্থানরত বাংলাদেশী প্রবাসী শিল্পীরা সাংস্কৃতিক উপস্থাপন করেন।সব শেষে আগত অতিথিদের জন্য নৈশভোজের আয়োজন করা হয়।

Logo-orginal