, শুক্রবার, ৩ মে ২০২৪

admin admin

কুয়েতে মাদকের চালানসহ ২২ জন আটক।

প্রকাশ: ২০২৩-০৭-১৮ ১৩:৪০:৪৯ || আপডেট: ২০২৩-০৭-১৮ ১৩:৪৬:৫৬

Spread the love

কুয়েত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের চলমান মাদক বিরোধী অভিযানে নিরাপত্তাকর্মীরা বিশাল মাদকের চালান ও ব্যবসায়ীসহ ২২ জনকে আটক করতে সক্ষম হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণের জন্য সাধারণ প্রশাসন পৃথক অভিযানে বিভিন্ন জাতীয়তার ২২ জনকে আটক এবং তাদের কাছে প্রায় ১৬,৫০০ কিলোগ্রাম বিভিন্ন মাদকদ্রব্য, ২,৪০০টি সাইকোট্রপিক পিল এবং কেশ টাকা জব্দ করেছে।

নিরাপত্তা সম্পর্ক ও মিডিয়ার জেনারেল অ্যাডমিনিস্ট্রেশন বলেছে যে, এটি মাদক ব্যবসায়ী এবং চোরাকারবারীদের মোকাবিলা করতে এবং দেশের যুব সমাজকে এই বিধ্বংসী বিপদের বিপদ থেকে রক্ষা করার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রচেষ্টার সফলতা।

ক্রিমিনাল সিকিউরিটি সেক্টর জানান, বিভিন্ন জাতীয়তার আটক ২২ জনের মধ্যে আরব জাতীয়তার ৬ জন,বিদেশী ৩ জন, এশিয়ান নাগরিক ৭ জন এবং ৬ জনের পরিচয় মিলেনি।

আসামীদের কাছে যা জব্দ করা হয়েছিল,তা তাদের বলে তারা স্বীকার করেছে।

আসামীরা বলেছে যে, জব্দকৃত জিনিসগুলি পাচার ও মাদক সেবনের উদ্দেশ্যে তারা মজুদ করে ছিল।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উপযুক্ত কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে।

উল্লেখ্য যে, মাদক বিরোধীরা মাদক চোরাচালান ও প্রচারের আধুনিক ও উদ্ভাবনী অপরাধমূলক পদ্ধতির সাথে তাল মিলিয়ে চলতে সক্ষম এবং যারা কুয়েতের নিরাপত্তা এবং নাগরিকদের নিরাপত্তার ক্ষতি করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

নাগরিক ও বাসিন্দাদেরকে, প্রশাসন নিরাপত্তা কর্মীদের সাথে সহযোগিতা করার জন্য এবং জরুরি ফোন (112) এবং ড্রাগ কন্ট্রোলের জেনারেল অ্যাডমিনিস্ট্রেশনের হটলাইনে (1884141) ফোন করার জন্য অনুরোধ করেছে।
@Moi_Kuw #ফাইল ছবি।

Logo-orginal