, রোববার, ৫ মে ২০২৪

admin admin

বাংলাদেশ প্রেস ক্লাব কুয়েতের নির্বাচন সম্পন্ন।

প্রকাশ: ২০২৩-০৯-১৫ ১৯:৪৬:১১ || আপডেট: ২০২৩-০৯-১৫ ২০:৪৮:২৮

Spread the love

কুয়েত: বাংলাদেশ প্রেস ক্লাব কুয়েতের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

আজ শুক্রবার (১৫ সেপ্টেম্বর) প্রেস ক্লাবের সদস্যেদের ভোটে সভাপতি ও সেক্রেটারি পুনঃ নির্বাচিত হয়েছেন যথাক্রমে সময় টিভির কুয়েত প্রতিনিধি মোঃ মঈনউদ্দীন সুমন ও বাংলা টিভির আ হ জুবেদ।

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে কুয়েতে বাংলাদেশ প্রেসক্লাব দ্বি বার্ষিক নির্বাচন(২০২৩ইং-২০২৪) সম্পন্ন হয়েছে।

নির্বাচন সমন্নয়ক জাহাঙ্গীর খান পলাশের পরিচালনায় সভাপতিঃ মঈন উদ্দিন সরকার সুমন-সময় টিভি, সহ-সভাপতিঃ মোঃ জালাল উদ্দিন- আর টিভি, সহ-সভাপতিঃ আল আমিন রানা – মাই টিভি, সাধারন সম্পাদকঃ আ হ জুবেদ – বাংলা টিভি, যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ হেবজু মিয়া- যমুনা টিভি, সাংগঠনিক সম্পাদকঃ সাদেক রিপন – ৭১ টিভি, প্রচার সম্পাদকঃ মহসিন পারভেস – ডিবিসি টিভি, মহিলা বিষয়ক সম্পাদকঃ নাসরিন আকতার মৌসুমী –জয়যাত্রা, দপ্তর সম্পাদকঃ আবু বক্কর পাভেল – কাল বেলা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকঃ সেলিম হাওলাদার-এসএটিভি, আপ্যায়ন সম্পাদকঃ মোসারফ হোসেন – চ্যানেল আই, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকঃ জিসান মাহমুদ – জাগো নিউজ, আলোকচিত্র সম্পাদকঃ কাউসার আহমেদ বিহন-স্বাধীন বাংলা, ক্রীড়া সম্পাদকঃ শাহ করিম – বাংলার বার্তা, সাধারণ সদস্যঃ মোহেন আহমেদ, দেবু মজুমদার, সুমন আহমেদ।

কুয়েতে বিভিন্ন পেশায় প্রায় ২ লক্ষ ৮০ হাজার প্রবাসীর বসবাস করেন। প্রবাসী বাংলাদেশিদের নানা অসংগতি সমস্যা ও সম্ভাবনা কথা তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসতেছে বাংলাদেশ প্রেসক্লাব,কুয়েত এর সংবাদকর্মীরা।

নির্বাচন কমিশনার জাহাঙ্গির খান পলাশ বলেন কুয়েতে বাংলাদেশ প্রেসক্লাবের সংবাদ কর্মীরা যেভাবে গণতান্ত্রিকভাবে সুষ্ঠু ধারায় স্বতঃস্ফূর্তভাবে ভোটের মাধ্যমে তাদের নেতৃবৃন্দ নির্বাচিত করেছেন আমি এই দায়িত্ব পালন করতে পেরে নিজেকে ধন্য মনে করি। তাদের এই নির্বাচন প্রক্রিয়া কুয়েতের মাটিতে একটি ইতিহাস হয়ে থাকবে। এটি একটি শিক্ষনীয় বটে সুষ্ঠু ধারায় গণতান্ত্রিকভাবে কিভাবে নির্বাচন করা যায় তারই একটি প্রতিফলন এটি।

Logo-orginal