, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

নির্বাচনে আবারও ভোট চুরি করে ক্ষমতায় থাকতে হবে, তাই গায়েবি মামলা দেওয়া হয়েছে”

প্রকাশ: ২০২৩-১১-০৩ ১৯:৫৮:০৬ || আপডেট: ২০২৩-১১-০৩ ১৯:৫৮:০৯

Spread the love

সরকারকে আগামী নির্বাচনে আবারও ভোট চুরি করে ক্ষমতায় থাকতে হবে, তাই গায়েবি মামলা দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

পুলিশ কনস্টেবল আমিরুল হক হত্যা মামলার রিমান্ড শুনানির সময় আজ শুক্রবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে আমীর খসরু এ অভিযোগ করেন। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে রাজধানীর গুলশানের একটি বাসা থেকে আমীর খসরুকে গ্রেপ্তার করা হয়। পুলিশ আজ দুপুরের পর তাঁকে আদালতে হাজির করে।

বিএনপির নেতা আমীর খসরু বলেন, বিএনপির তো সহিংসতা করার কোনো দরকার নেই। কারণ, বিএনপির সমাবেশে লাখ লাখ লোক জড়ো হয়। নদী সাঁতরে, সরকারের মামলা–হামলাসহ সব বাধাবিপত্তি উপেক্ষা করে বিএনপির সমাবেশে মানুষ জড়ো হয়।

আমীর খসরু মাহমুদ চৌধুরী ছাড়াও দলটির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপনকে গতকাল গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার দুপুরের পর তাঁদের ঢাকার সিএমএম আদালতে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। পরে তাঁদের রাখা হয় আদালতের হাজতখানায়। বেলা ৩টা ৩৫ মিনিটে তাঁদের হাজতখানা থেকে আদালত কক্ষে আনা হয়। আমীর খসরু মাহমুদ ও জহির উদ্দিনকে রিমান্ডে নেওয়ার পক্ষে ও বিপক্ষে যুক্তি তুলে ধরেন আইনজীবীরা। পরে আদালতের অনুমতি নিয়ে কথা বলেন বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী।
উৎসঃ প্রথম আলো ।

Logo-orginal