, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

লোহাগাড়ায় বাসের সাথে বাইকের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত।

প্রকাশ: ২০২৪-০১-১১ ১৯:৫৭:৩৮ || আপডেট: ২০২৪-০১-১১ ১৯:৫৭:৪০

Spread the love

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কক্সবাজার মহাসড়কের চুনতিতে বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. হাবিবুর রহমান (১৯) নামে এক শিক্ষার্থী ঘটনাস্থলে নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকেল ৩টা দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল লোহাগাড়ানিউজ২৪ডটকমে প্রকাশিত সংবাদে জানা গেছে, নিহত হাবিবুর রহমান উপজেলার আধুনগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কুলপাগলি এলাকার মো. বাবুলের পুত্র ও চট্টগ্রাম পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষের ছাত্র। এই ঘটনায় আহত হয়েছেন মো. জাবেদ (১৮) নামে অপর মোটরসাইকেল আরোহী। তিনি একই এলাকার মো. হারুনের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থলে চট্টগ্রামমুখি মারশা পরিবহনের যাত্রীবাহী বাস একইমুখি অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী হাবিবুর রহমান ঘটনাস্থলে নিহত হন। স্থানীয়রা আহত অপর আরোহী জাবেদকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা বাসটি আটক করেন। দুমড়ে-মুচড়ে গেছে দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল।

নিহতের ফুফাতো ভাই মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী জানান, তারা দুই বন্ধু মোটরসাইকেল যোগে পার্বত্য লামা উপজেলার আজিজনগরে একটি টার্ফে খেলতে যাচ্ছিল। এই সময় বেপরোয়া গতির মারসা পরিবহণের যাত্রীবাহী একটি বাস বিপরীত সাইডে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে চাপা দেয়।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। আইনী প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Logo-orginal